সিদ্ধিরগঞ্জে মাছের খামার রক্ষার দাবিতে উদ্ধারের জন্য মানববন্ধন

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে মাছের খামার বালু দিয়ে ভরাট করায় রক্ষার দাবিতে উদ্ধারের জন্য মানববন্ধন করেছেন দেলোয়ার গংদের বিরুদ্ধে আর্টি এলাকার প্রায় ১৮ বছর ধরে লিজ নেওয়া পুকুরের মালিক মোঃ কবির হোসেন ও এলাকাবাসী। এনিয়ে কয়েক বার হুমকি-ধমকি করেছে ভূমি দস্যু মাছের খামার দখল বাজ দেলোয়ার গং।

সিদ্ধিরগঞ্জ নাসিক ৪নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের ও জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর সভাপতি মোঃ কবির হোসেন প্রায় ১৮ বছর ধরে লিজ নেওয়া পুকুর উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছেন দেলোয়ার গংদেও বিরুদ্ধে।

সিদ্ধিরগঞ্জ আটি মৌজা ৪ খতিয়ান দাগে ৪৮.২০ শতাংশ ডোবা পুকুর ভাড়া নেয় নাসিক ৪নং ওয়ার্ড উত্তর আজিবপুর এলাকার মোঃ তোফাজ্জল হোসেন এর ছেলে মোঃ কবির হোসেন। ডোবা পুকুরটিতে শেওলা, কচুরি ফেনা ও মাছ চাষ করা সুন্দর পরিবেশ সৃষ্টি করে কবির হোসেন দীর্গদিন ধরে মাছ চাষ করছেন। ইত্যি মধ্যে ভুমিদস্যু দেলোয়ার গং জোরপুর্বক বালু ভরাট করছে। এতে কয়েক লাখ লাখ টাকার মাছ নষ্ট হয়েছে। এতে বাধা দিলে করিব হোসেনকে ভুমিদস্যু দোলোয়ার হুমকি দেয়।

কবির হোসেন বলেন, ভূমিদস্যু মাছের খামার দখল বাজ অবৈধ ভাবে সরকারি হালট ও খাস জমি দখল কারি দেলোয়ার গংদের হুমকির বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করি। তিনি বলেন আমি প্রায় ১৮ বছর ধরে লিজ নিয়ে এই মাছের চাষ কওে আসছি, দেলোয়ার গংদের কুদৃষ্টি ও অবৈধ টাকার সেন্টিকেট, এলাকার জনগন ও প্রসাশন ছাড়া আমাদের আর কেউ নেই, তাই ফকির বাড়ির বন্ড ভূমিদস্যু মাছের খামার দখল বাজ দেলোয়ার গংরা বিভিন্ন ভাবে হুমকি দেয়। পুলিশ বিষয়টি যানার পরেও কোন ব্যবসা গ্রহণ না করায় আমরা দেলোয়ার এর ভয়ে আছি। তাই সিদ্ধিরগঞ্জ হাউজিং ফকির বাড়ি এলাকার ভূমিদস্যু মাছের খামার দখল বাজ দেলোয়ার গংদের বিরুদ্ধে সুষ্ঠ তদন্ত করে এই মাছ চাষের পুকুর উদ্ধারের জন্য প্রসাশনের প্রতি অনুরোধ করছি।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us