সিদ্ধিরগঞ্জে মহসিন ভুঁইয়ার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে আবারও তিন শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও চৌধুরীবাড়ি ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি মো: মহসিন ভুঁইয়া।

শুক্রবার (২২ মে) রাতে করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্দেশনা অনুযায়ী নাসিক ৮নং ওয়ার্ড এলাকায় ষষ্ঠ বারের মতো এ উপহার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

এরআগে গত বৃহস্পতিবার (২১ মে) থেকে নাসিক ৮নং ওয়ার্ডের চৌধুরীবাড়ি, গোদনাইল ভুঁইয়াপাড়া, সৈয়দপাড়া, শান্তিনগর, তাঁতখানা, এনায়েতনগর এলাকায় রাতের আধারে কর্মী সমর্থকদের সাথে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে তিনি এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: বুলবুল আহমেদ, কার্যকরী সদস্য আমির হোসেন, এডভোকেট চায়না বেগম, যুবলীগ নেতা মুক্তার হোসেন, আরিফ, রিয়াদ মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক জুয়েল, নুর ইসলাম, মাসুম, সোহেল মাসুদ, আলামিন ও আরমানসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.