সিদ্ধিরগঞ্জে ভাই বন্দু স্পোটিং ক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবসের পুরুস্কার বিতরন ও র‌্যালী

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : লাল সবুজে ভরে গেল আবার পুর আকাশ, লক্ষ শহীদদের রক্তে ছিনিয়ে আনা জয়, করতে দিব না আমরা কোন মতেই ক্ষয়, এই শ্লোগানকে সামনে রেখে সিদ্ধিরগঞ্জে ভাই বন্দু স্পোটিং ক্লাবের উদ্যোগে মহান বি দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩১শে ডিসেম্বর রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড সাইলো রোডের চারতলা কলাবাগ এলাকায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এসময় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিগণ। এর আগে মহান বিজয় দিবসের মুক্তি যোদ্ধাদের স্বরনে একটি র‌্যালীর আয়োজন করেন।

বিশিষ্ঠ ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা হাফেজ সুলতান মোহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও ভাই বন্দু স্পোটিং ক্লাবের সভাপতি মোঃ আজিজুর রহমানের সার্বিক সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ দারুসসুন্না ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সিদ্ধিরগঞ্জের আজিবপুর সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আনিসুর রহমানর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি ও নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এবং বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি আলহাজ্ব কবির হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক হাফেজ মোহাম্মদ ফজলুল করিম, যুবলীগ নেতা শরিফ হোসেন ইরান, মোহাম্মদ আরমান হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক মিনহাজুর রহমান, সদস্য তালহা, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মাইনউদ্দিন খান, ফারুক মুন্সি ও আদনান এন্টারপ্রাইজ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি আনিসুর রহমান বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে ৩০ লাখ শহীদের এক সাগর রক্তে এবং লাখো মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা একটি লাল সবুজের পতাকা এবং একটি স্বাধীন সার্বভৌম ভুখন্ড পেয়েছি। আজ আমরা শ্রদ্ধাভরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ণের রোল মডেল হিসেবে বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে।

উক্ত অনুষ্ঠানটি আয়োজনে করেন, ভাই বন্দু স্পোটিং ক্লাবের মোঃ আজিজুর রহমান, মোঃ সায়েম, আলামিন শেখ, জাহাঙ্গীর, রাজু, সুমন, আমিনুল, জুম্মন, আজাদ হোসেন কালু, আতাউর রহমান হীরা, মনির হোসেন, দাদা আরিফ, আবু রায়হান (আবু), নজরুল ইসলাম (নজু), ডাঃ মোঃ মনির হোসেন, মোতাহার, রকি, বাপ্পি, সাইফুল, কবির হোসেন (বাগিনা), সানোয়ার, ফাহাদ, মুকুল, আলমগীর, ফারুক মুন্সী, শেখ জাহাঙ্গীর, উজ্জল, দেলোয়ার, আমানত দেওয়ান।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.