সিদ্ধিরগঞ্জে নাসিক ৬ নং ওয়ার্ডে কোরবানি পশুর হাট উদ্ভোধন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ড এস,ও, রোড এলাকায় বালুর মাঠে কোরবানি পশু কেনার লক্ষ্যে হাট উদ্ভোবন করা হয়েছে।

শনিবার (২৫ই জুলাই) বাদ আছর আনুষ্ঠানিক ভাবে পশুর হাটে দোয়া ও মিলাদের মাধ্যমে উদ্ভোধন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোঃ তরিকুল ইসলাম নয়ন।

এ সময় উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মজিবুর মন্ডল, নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কাজী আতাউর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, সহ-সভাপতি সাদেকুর রহমান সাদেক, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ার বেগম প্রমুখ।

স্বাস্থ্যবিধি মেনে করোনা ভাইরাসের বিভিন্ন উপকরণ ব্যবহার, অসুস্থ ব্যক্তি, ১০ বছরের কম বয়সী শিশু, তিন ফুট শারীরিক দুরত্ব, জীবানুমুক্ত পানি ব্যবস্থা, জাল টাকা সনাক্তকরন বুথ, জীবানুনাশক টানেল, মাস্কসহ ইত্যাদি শর্ত মেনে পশুর হাটের যাবতীয় কার্যক্রম সর্ম্পূন করা হয়েছে।

ইজারাদার মহানগর আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কাজী আতাউর রহমান জানান, আমাদের পশুর হাটে অনেক দূর-দূরান্ত থেকে মানুষ হাটটি দেখতে আসছে। আমরা সকল শর্ত মেনে হাটে ক্রেতা ও বিক্রিতা সকল বিষয় নিশ্চিত করেছি।

সার্বিক তত্তাবধানে থাকা, সাবেক কাউন্সিলর ও বঙ্গবুন্ধ ফাউডেশন নারায়নগঞ্জ জেলার সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল জানান, হাটটি পরিচালিত হচ্ছে সকল শর্ত মেনে ও স্বাস্থ্যবিধি গ্রহন করে পশুর হাটটি এস, ও, বালুর মাঠে গরু ব্যাপারীদের সুযোগ-সুবিধা, তাদের থাকার ব্যবস্থা ও ক্রেতার সকল বিষয় নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।