সিদ্ধিরগঞ্জে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষে দুই গ্রুপের ৭ জন গুলিবিদ্ধ

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডে আশরাফ উদ্দিন এর লোকজন ও সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে উভয় পক্ষের লোকজন জন আহত হয়। এরমধ্যে ৭ জন রাবার বুলেট বিদ্ধ হয়েছে।

বৃহস্পতিবার ২৩ এপ্রিল বিকালে এসও রোড এলাকায় ত্রাণ বিতরণ‘কে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বিকালে সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের লোকজন এসওরোড ডিপো সংলগ্ন খেজুঁর গাছ তলা এলাকায় অসহায় মানুষদের মাঝে ত্রান বিতরণ করছিল। মুন্নাসহ কয়েকজন তাদের সাথে দু:ব্যবহার করে আশরাফ উদ্দিনের লোকজন।এতে উভয়ে মধ্যে কথাকাটি হয়। এক পর্যায়ে দুপক্ষের লোকজন সংঘর্ষ সূত্রপাত শুরু করে, পরে দ্বিতীয় দফায় হামলা হয়। ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে তাদের মধ্যে। এ সময় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও র‌্যাব-১১‘র একটি টিম ঘটনাস্থলে ছুটে আসে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে। এবং উভয় পক্ষ ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। এসময় ৭ জন রাবার বুলেট বিদ্ধ হয়। তারা হলো- সুমন, বাক্কু, নোমান, রাকিব, বড় সমুন, আলাউদ্দিন ও সালাম। এছাড়াও অরো দুইজনকে কুপিয়ে জখম করে। তাদের নাম কালাম ও জসিম বলে জানা গেছে।

এ ঘটনায় সিরাজ মন্ডল জানান, আমার লোকজন ত্রাণ দিচ্ছিলো। সকাল থেকেই বিভিন্ন এলাকায় ত্রাণ দেয়া হয়। বিকালে এসও রোড খেজুর গাছ তলা এলাকায় ত্রাণ দেয়ার সময় বিনা কারণে আমার ছেলেদের উপর আশরাফ উদ্দিনের লোকজন হামলা করে। পরে বাধা দিলে তারা দ্বিতীয় দফায় হামলা করে। আশরাফসহ হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

অপরদিকে আশরাফ উদ্দিন জানান, তাকে হত্যার উদ্দেশ্যে তার অফিসে হামলা করা হয়েছে। এবং তার অফিস ভাংচুর করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, ত্রান দেয়ার সময় একটি পক্ষ দু:ব্যবহার করে এ নিয়ে উভয়ের মধ্যে সংঘাত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। এসময় রাবার বুলেট ছুড়তে হয়েছে পুলিশকে। বর্তমানে পুলিশ মোতায়েন রয়েছে। তবে এ ঘটনায় কেউ অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.