জনগনের সেবা দ্বারপ্রান্তে পৌছে দিতে বিট পুলিশিং কার্যালয় : ওসি কামরুল ফারুক

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগান সামনে রেখে সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ও ৯নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও যেীতুক মুক্ত সমাজ গড়ার লক্ষে পুলিশিং সেবা জনগনের দ্বারপ্রান্তে পৌছে দিতে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) দুপুরে নাসিক ১নং ওয়ার্ড সিআই খোলা ও ৯নং ওয়ার্ড জালকুড়ি পাখা শাহ মাজার রোড এলাকায় বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়। ১নং ওয়ার্ড বিট পুলিশিং উদ্ধোধনে হাজী সিরাজুল ইসলাম ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইসরাফিল প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ ইসতিয়াক আসফাক রাসেল (ওসি তদন্ত) ১নং ওয়ার্ড বিট পুলিশিং অফিসার ইনচার্জ এস আই ফারুক হোসেন, সহকারী ইনচার্জ এস আই মোঃ আলমগীর হোসেন ও ৯নং ওয়ার্ড বিট পুলিশিং অফিসার ইনচার্জ এস আই ফয়ছাল আহমেদ, সহকারী ইনচার্জ এ এস আই সহিদুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি কামরুল ফারুক বক্তব্যে বলেন, পুলিশ জনতার ভাই ভাই সবাই মিলে মাদক নির্মুল করতে চাই। অপরাধ নির্মুল করতে জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সহযোগীতা প্রয়োজন। সাধারণ মানুষকে আর পুলিশের কাছে যেতে হবেনা। পুলিশই জনগণের কাছে ছুটে আসছে। আমাদের বিট পুলিশের কাজের জন্য প্রতিটি ওয়ার্ডের মধ্যে দুইজন অফিসার ও একজন কনস্টেবল নিয়োগ দেয়া হয়েছে। এখানে প্রতিদিন তারা অফিস করবেন।ওয়ার্ডে তাদের কাজ হচ্ছে এলাকায় কারা মাদক ব্যবসা করে, মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করা হবে। এই অভিযোগ বক্সে কারোও অভিযোগ থাকলে নাম-ঠিকানা লিখে সেই অভিযোগ বক্সে রেখে যাবেন। প্রতিদিন এ অভিযোগ বক্স খোলা হবে। বক্সে যে কোন অপরাধির বিরুদ্ধে অভিযোগ দিবেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।