সিদ্ধিরগঞ্জে দুই কোচিং সেন্টারকে ১২ হাজার টাকা জরিমানা সরকারি নির্দেশনা অমান্য করায়

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : করোনা প্রাদূর্ভাব নিয়ন্ত্রণে আগামী ৬ আগস্ট পর্যন্ত সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার। কিন্তু সরকারি নির্দেশনা অমান্য কওে শিক্ষা প্রতিষ্ঠান কার্যক্রম পরিচালনা করায় জ্ঞানের আলো এবং এ.টি কোচিং সেন্টারকে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ী বাসষ্ট্যান্ড সংলগ্ন জ্ঞানের আলো এবং এ, টি, কোচিং সেন্টারকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার ৩০ (জুন) সকালে সিদ্ধিরগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মোঃ গোলাম মাসুম প্রধানের নেতৃত্বে এ আদালত পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজা মোঃ গোলাম মাসুম প্রধান জানান, করোনার প্রাদুর্ভাব এর কারণে সকল সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশনা রয়েছে। এমন অবস্থায় সিদ্ধিরগঞ্জের দুটি কোচিং সেন্টার চলছিল।

চৌধুরীবাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন জ্ঞানের আলো কোচিং সেন্টারটিতে গিয়ে দেখা যায় দেড় শতাধিক ছাত্র ছাত্রী ও অভিভাবক। একই স্থানে এ,টি কোচিং সেন্টারের একই অবস্থা দেখা যায়।

তিনি বলেন, যেহেতু সরকার সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন এবং পরীক্ষা পর্যন্ত বন্ধ রেখেছেন, সে অবস্থায় কোচিং পরিচালনা সরকারি নির্দেশনা অমান্যর অপরাধ করেছে কোচিং মালিক কর্তৃপক্ষ। এমন অবস্থায় সংক্রমণ রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন দন্ড বিধি ১৮৬০ এবং ২৬৯ ধারায়, জ্ঞানের আলোকে ৭ হাজার এবং এ,টি কোচিং সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.