সিদ্ধিরগঞ্জে থেমেনেই সালমা ওসমান লিপি‘র ঈদ খাদ্যসামগ্রী : আল্লাহ`র কাছে দোয়া প্রার্থনা

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা : আমাদের সকল মুসলমান সম্প্রদায়ের ধর্মীয় ও জাতীয় উৎসব হচ্ছে ঈদ। এমন দিনটির অনেক তাৎপর্য পূর্ণ এবং মহিমায় অনন্য। এক মাসব্যাপী সিয়াম সাধনার শেষেই আসে আমাদের মুসলমানদের ঘরেঘরে পরম আনন্দ ও খুশির বার্তা, তাহলো পবিত্র ঈদুল ফিতরের ঈদ। অর্থাৎ এমন ঈদের প্রতি আনন্দ, খুশির উৎসব, যা অনুষ্ঠিত হয় আমাদের সকলের ঘরে ঘরে। তাই এই ঈদের আনন্দ ভাগভাগী করে সকলের মাঝে বিলিয়ে দিতে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

শুক্রবার ২২মে রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ড শিরাইল, টেকপাড়া, গ্লাস ফ্যাক্টরি এলাকায় ঘরেঘরে গিয়ে বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান (পিকআপ) মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি মোঃ দেলোয়ার হোসেন এ ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন। এবং যথাযথ নিয়ম-কানুন ও স্বাস্থ্যবিধি মেনে সবাইকে ঈদ উদযাপন করার অনুরোধ করেন তিনি।দেলোয়ার বলেন, করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী এখন অসহায়, থমকে গেছে। আমেরিকার মতো উন্নত একটি দেশ এই পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে। মহামারী আকার ধারণ করেছে আমাদের দেশে। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা সংক্রমনরোধে দেশ ও জাতির স্বার্থে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে অবস্থা জেনে দিক নির্দেশনা দিচ্ছেন।

তিনি বলেন, দেশব্যাপীসহ আমাদের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রীর তহবিল থেকে নগত অর্থসহ খাদ্যসামগ্রী উপহার জনপ্রতিনিধিদের মাধ্যমে দিয়ে যাচ্ছে, পাশাপাশি ব্যক্তিগত ভাবেও সহায়তা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান মহদোয়ের পাশাপাশি তাঁর সহধর্মিনী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি খেটে খাওয় মানুষের জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করে নানাবিধ উদ্যোগ গ্রহণ করেছেন। তাদের পক্ষ থেকে আমার (দেলোয়ার) মাধ্যমে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে উপহার খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। ইতিমধ্যে ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য,তাঁর সহধর্মিনী, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, র‌্যাব, পুলিশ, সাংবাদি‘সহ সকলের প্রতি এলাকাবাসীর পক্ষ থেকে আল্লাহ তাআলার কাছে দোয়া প্রার্থনা করে দির্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেছেন দেলোয়ার হোসেন।

এছাড়াও তিনি বলেন, সারাদেশে করোনা প্রার্দূভাব শুরু হওয়ার পর থেকেই সমাজের ধনাঢ্য ব্যক্তিরা যখন লোক চক্ষুর অন্তরালে থেকে আয়েশী জীবন যাপন করছেন ঠিক সেই মুহুর্তে নিজের সুখ সাচ্ছন্দ বিসর্জন দিয়ে ঝুঁকি নিয়ে স্বেচ্ছাসেবী হিসেবে সাথে করে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ড এলাকায় মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির পাশাপাশি রাতেঁর আধাঁরে বাড়িতে গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন এবং নানাবিধ কর্মসূচি পালন করে আসছেন এই মানবিক ব্যক্তিত্ব মোঃ দেলোয়ার হোসেন।

সকলের প্রতি আহবান করে তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমনরোধে দেশ ও জাতির স্বার্থে সরকারের নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে কোন অজুহাতে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না, ঘরের থাকুন সুস্থ থাকুন। আপনার পরিবার পরিজনকে সুস্থ রাখুন। এবং অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করুন। আল্লাহর কাছে প্রার্থনা করুন এই মহামারী থেকে আমাদের সকলকে রক্ষা করে। আমিন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.