সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে সাজাপ্রাপ্ত আসামীসহ ২ ডাকাত গ্রেপ্তার

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : মাদক বিক্রি ও ডাকাতির প্রস্তুতিরকালে সাজাপ্রাপ্ত ও একাধিক মামলার পলাতক আসামী দুর্ধর্ষ আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ডাকাত সেন্টু (৩৫) ও মামুন (৩০) কে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই হেমায়েত উদ্দিন পিপিএম।

গত সোমবার দিবাগত রাত ১ টার দিকে (২ জুন) সিদ্ধিরগঞ্জের শিমরাইলের সাজেদা হাসপাতাল সংলগ্ন ঢাকা – চট্রগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে গ্রেপ্তার করে। এ সময়ে তাদের পকেট থেকে ২৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ এসআই হেমায়েত উদ্দিন পিপিএম জানায়, গ্রেপ্তারকৃত ডাকাত সেন্টু মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সেন্টুর পিতার নাম মৃত মাওলা বক্স। নারায়ণগঞ্জে কিল্লারপুল এলাকায় তার বাড়ি।

অপরদিকে সেন্টুর সহযোগী একাধিক মামলার আসামী ডাকাত মামুনের পিতার নাম আবু সাউদ। তার গ্রামের বাড়ি রুপগঞ্জের বাউলিয়াপাড়ায়। এ ঘটনায় থানার এএসআই হেমায়েত উদ্দিন বাদী হয়ে সেন্টু ও তার সহযোগী মামুনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ধৃত ডাকাত ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করেছি।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.