সিদ্ধিরগঞ্জে এক কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জের মধ্য সানারপাড় লন্ডন মার্কেট এলাকার আব্দুল হক (৩৫) পিতা শাহাবুদ্দিন ও সোহাগ (৩২) পিতামৃত লালচাঁন মিয়াকে ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছেন সিদ্ধিরগঞ্জ থানার এএসআই হেমায়েত উদ্দিন পিপিএম।

মঙ্গলবার জুন ১০ দিবাগত রাত পৌণে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এএসআই হেমায়েত উদ্দিন পিপিএিম সঙ্গীয় অফিসার এসআই সুজন এবং কনষ্টেবল কাবিউলকে নিয়ে মধ্য সানারপাড়ের শাহাবুদ্দিনের বাড়ির আব্দুল হকের ঘরে অভিযান চালান।

এ সময় আব্দুল হকের ঘরের ড্রেসিং টেবিলের ড্রয়ার থেকে পলিথিন মোড়ানো এক কেজি গাঁজাসহ উক্ত ২ আসামীকে গ্রেপ্তার করা হয়। এএসআই হেমায়েত উদ্দিন পিপিএম জানান, মাদক ব্যবসায়ী সোহাগের মাধ্যমে আব্দুল হক এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। উদ্ধারকৃত গাঁজার মূল্য আনুমানিক ১০ হাজার টাকা বলে জানাগেছে।

এ ঘটনায় এএস আই হেমায়েত উদ্দিন পিপিএম বাদী হয়ে আব্দুল হক ও সোহাগের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ণ্ত্রণ আইনে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য ডাকাত, চাঁদাবাজ, কিলার, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ও উদ্ধার এবং ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেপ্তারের ক্ষেত্রে এএসআই হেমায়েত উদ্দিন পিপিএম সবর চেয়ে এগিয়ে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.