সিদ্ধিরগঞ্জে ঈদ সামগ্রী বিতরণ করেন জাতীয় পার্টি নেতা বাবু

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা : আমাদের সকল মুসলমান সম্প্রদায়ের ধর্মীয় ও জাতীয় উৎসব হচ্ছে ঈদ। এমন দিনটির অনেক তাৎপর্য পূর্ণ এবং মহিমায় অনন্য। এক মাসব্যাপী সিয়াম সাধনার শেষেই আসে আমাদের মুসলমানদের ঘরেঘরে পরম আনন্দ ও খুশির বার্তা, তাহলো পবিত্র ঈদুল ফিতরের ঈদ। অর্থাৎ এমন ঈদের প্রতি আনন্দ, খুশির উৎসব, যা অনুষ্ঠিত হয় আমাদের সকলের ঘরে ঘরে। তাই এই ঈদের আনন্দ ভাগভাগী করে সকলের মাঝে বিলিয়ে দিতে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হয়। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে সিদ্ধিরগঞ্জে গরীর দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য মহব্বত আলী তপু ওরফে বাবু। 

গত শনিবার (২৩ মে) রাত সাড়ে ৭ টায় সিদ্ধিরগঞ্জ পুলস্থ এস.এম টাওয়ার তার নিজ অফিস কার্যালয়ে দ্বিতীয় ধাপে ৫ শতাধিক মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠা মরহুম এইচ এম এরশাদের অত্যন্ত আস্থাভাজন এক সময়ের জনপ্রিয় জাতীয় পার্টি নেতা হাজি মিছির আলীর কণিষ্ঠ ছেলে বাবু তার পিতার আশির্বাদ ও রাজনৈতিক আদর্শ বুকে লালন করে দক্ষ এবং নিরলস ভাবে দলীয় কাজ করছেন।

দলটি যখন সিদ্ধিরগঞ্জে মাঝিহীন নৌকার মত গন্তব্যহীন ভাবে ছুটে চলছিল, তখন এই মহব্বত আলী তপু একজন দক্ষ মাঝি হিসেবে দলের হাল ধরেন। দীর্ঘদিন সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে নিজের দক্ষতা ফুটিয়ে তুলেন। ফলে স্থান পায় কেন্দ্রী কমিটিতে।  দলীয় কাজ ছাড়াও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও সংকট কালে তিনি ব্যক্তিগত উদ্যোগে ক্ষতিগ্রহস্থ অসহায় মানুষের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দেন। 

প্রতিবছরের ন্যায় এবারো ঈদে গরীব দুস্থদের মাঝে সেমাই চিনিসহ নানা ধরণের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। মহব্বত আলী তপু জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে মহামারি করোনা দুর্যোগ কালে অসহায় মানুষের পাশে থাকার অনুরোধ জানান। ঈদসামগ্রী বিতরণ সময় স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।  

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.