সিদ্ধিরগঞ্জে আন্তঃ জিলা সাইলো শাখার প্রতিষ্ঠাতা ও প্রবীণ শ্রমিক নেতা নুরু সেক্রেটারীর দোয়া ও কুলখানী অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার প্রতিষ্ঠাতা ও প্রবীণ শ্রমিক নেতা সাবেক সংগ্রামি সম্পাদক হাজ্বী নুর মোহাম্মদ (নুরু সেক্রেটারীর) দোয়া ও কুলখানী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৩০শে জানুয়ারী সিদ্ধিরগঞ্জ সাইলো গেইট এলাকায় মরহুমের নিজ বাস ভবনের সামনে এ দোয়া ও কুলখানী অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়ায় মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে এবং তার পরিবারের পরলোকগত ব্যক্তিত্বদের বিদেহী আত্নার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন সিদ্ধিরগঞ্জ ব্যাপারীপাড়া জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা ফরিদুর রহমান।

মরহুম হাজ্বী নুর মোহাম্মদ (নুরু সেক্রেটারী) মৃত্যু কালে তার বয়স ছিল(৮০) বছর, গত রবিবার ২৬ জানুয়ারী সকাল ৯টায় তার নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন (ইন্না ইলাহি…রাজিউন)। মৃত্যু কালে তার ৫ ছেলে ৪ মেয়ে নাতি-নাতনী এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উক্ত দোয়া ও কুলখানী অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজ্বী ইয়াসিন মিয়া, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাংগঠনিক সম্পাদক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এমএ জামান, আওয়ামীলীগ নেতা হাফেজ সুলতান মুহাম্মদ গিয়াস উদ্দিন, বাংলাদেশ জাতীয় তাবাদীদল নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক বদরুদ্দিন শেখ, সিদ্ধিরগঞ্জ পাচঁ তারা সংসদ এর সভাপতি আলী আকবর খান, মহানগর যুব দলের সহ-সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সদস্য শাহজালাল কালু ও বিভিন্ন রাজনৈতি দলের নেতাকর্মী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্থরের জনগন অংশগ্রহন করেন।

মরহুমের পরিবারের সকল সদস্য এবং বড় ছেলে সমাজ সেবক, জাতীয় তাবাদীদল নারায়ণগঞ্জ জেলার শ্রম বিষয়ক সম্পাদক মোঃ শাহ-আলম সকল রাজনৈতি নেতৃবৃন্দ ও এলাকার ব্যক্তিবর্গসহ সর্বস্থরের মানুষকে দোয়া ও কুলখানী অনুষ্ঠানে অংশগ্রহন করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে দোয়া প্রার্থনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.