সিদ্ধিরগঞ্জে আনিসুর রহমানের উদ্যোগে লিপি ওসমানের রোগমুক্তি কামনায় দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : করোনা সংকটে নারায়ণগঞ্জে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে গুরুত্বপূর্ণ ভূমিক পালন করা মমতাময়ী মা-উপাধিপাওয়া অসুস্থ সালমা ওসমান লিপির রোগমুক্তির সুস্থতা কামনায় আল্লাহর দরবারে বিশেষভাবে দোয়া প্রার্থনার আয়োজন করেছেনে আলহাজ¦ মোঃ আনিসুর রহমান। সকলের দোয়ায় মহান আল্লাহ্ পাক রাব্বুল আল আমিন যেন তাকে সুস্থতা দান করেন আমিন।

শুক্রবার ১৮ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড অএ এলাকার, আল বারু হাজী জামে মসজিদ, সরদার পাড়া জামে মসজিদ, সিদ্ধিরগঞ্জ কলাবাগ মাদ্রাসা জামে মসজিদ, চেয়ারম্যান বাড়ী জামে মসজিদ, সিদ্ধিরগঞ্জ বাজার জামে মসজিদ, কুলুপাড়া জামে মসজিদ, বায়তুল ফালা আহম্মদ্দিয়া জামে মসজিদ, কলাবাগ জামে শাহি মসজিদ, আইয়ুবনগর জামে মসজিদ, ওমরপুর পশ্চিম পাড়া জামে মসজিদ, বিদ্যুৎ উন্নয়ণবোড জামে মসজিদ, মুন্সিপারা জামে মসজিদ ও সাইলো রোড জামে মসজিদসহ সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড অএ এলাকার ১৮টি মসজিদে জুমআর নামাজ আদায় করে মুসুল্লিরা মোনাজাতে আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেছেন।পাশাপাশি এলাকার বিভিন্ন মসজিদেও দোয়া করেছেন।

সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটি সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনিসুর রহমানের উদ্যোগে এ দোয়ার আয়োজন করেন।

সিদ্ধিরগঞ্জের সাইলো রোড জামে মসজিদে জুমআর নামাজ আদায় করে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ নুরুল ইসলাম দোয়া ও মোনাজাতে- নারায়ণগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সহধর্মিনী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান অসুস্থ সালমা ওসমান লিপির রোগমুক্তির সুস্থতা কামনায় এবং নারায়ণগঞ্জ জেলার ঐত্যিবাহী ওসমান পরিবারের সকল সদস্য দের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় এবং দেশবাসী সহ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে আল্লাহর দরবারে বিশেষভাবে দোয়া প্রার্থনা করা হয়। সকলের দোয়ায় মহান আল্লাহ্ পাক রাব্বুল আল আমিন যেন তাকে সুস্থতা দান করেন আমিন।

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি খেটে খাওয় মানুষের জন্য সব সময় অক্লান্ত পরিশ্রম করে নানাবিধ উদ্যোগ গ্রহণ করেন।

প্রসঙ্গত, করোনাকালে নারায়ণগঞ্জবাসীর পাশে যে ক’জন ছিলেন তাদের মধ্যে অন্যতম নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। দেশের ক্রান্তিলগ্নে অতীতের ধারাবাহিকতায় বর্তমানেও ঐতিহ্যবাহী ওসমান পরিবার প্রশংসনীয় ভূমিকা অব্যাহত রেখেছেন সালমা ওসমান লিপি ও শামীম ওসমানসহ পরিবারের অন্য সদস্যরা।নারায়ণগঞ্জে করোনার সংক্রমনের শুরুতে অসহায়দের পাশে সর্বপ্রথম চাঁনমারী বস্তিতে ত্রান পাঠিয়ে মানুষের পাশে দাঁড়ান লিপি ওসমান। মূলত করোনার প্রথম থেকেই সাধারণ মানুণের পাশে দাঁড়িয়ে অনুকরণীয় দৃষ্টন্ত স্থাপন করেন ওসমান পারিবারের এই পুত্রবধূ।

সংবাদটি শেয়ার করুন

0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।