সিদ্ধিরগঞ্জে অয়ন ওসমানের পক্ষ থেকে কোরবানির মাংস পৌছে দিলেন ছাত্রলীগ নেতা

সিদ্ধিরগঞ্জে অয়ন ওসমানের পক্ষ থেকে কোরবানির মাংস পৌছে দিলেন ছাত্রলীগ নেতা

সংবাদটি শেয়ার করুন
0Shares

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সকল ভেদাভেদ ভুলে ধনী-গরীব সবার মাঝে ঈদের খুশি ভাগ করে নিতে মুসলিম সম্প্রদায়ের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব ঈদুল আযহা। মহান সৃষ্টিকর্তা আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানি করে মানুষের মাঝে বিতরন করা।

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান এর পুত্র আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে মহানগর ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মিনহাজুর রহমান রায়হান সিদ্ধিরগঞ্জের নাসিক ৫নং ওয়ার্ড এলাকায় পাড়া-প্রতিবেশী মানুষের বাড়ি বাড়ি গিয়ে মহান সৃষ্টিকর্তা আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানি করে মানুষের মাঝে বিতরন করেন।

রবিবার (২ আগস্ট) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অয়ন ওসমানের পক্ষ থেকে মহানগর ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মিনহাজুর রহমান রায়হান ১৩০কেজি কোরবানির মাংস পাড়া-প্রতিবেশী মানুষের মাঝে বিতরন করেন। তরুণ প্রজন্মের একটি বৃহৎ অংশ একেএম অয়ন ওসমানকে ঘিরে রাজনীতি ও সামাজিক কর্মকান্ডে এগিয়ে আসছেন। কোরবানির পশুর মাংস পাড়া-প্রতিবেশী ও আত্মীয়স্বজনের মাঝে বিলি-বণ্টনের মাঝে পারস্পরিক সহযোগিতা ও সহানুভূতি থাকে।

নারায়ণগঞ্জ জেলার ঐত্যিবাহী ওসমান পরিবারের সকল সদস্য সহ সকল মুসলিম উম্মাহর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেছেন মিনহাজুর রহমান রায়হান।

সংবাদটি শেয়ার করুন
0Shares
সিদ্ধিরগঞ্জ