সিদ্ধিরগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রধান-সংবাদ সিদ্ধিরগঞ্জ

নিজস্ব প্রতিবেদক আলোকিত শীতলক্ষ্যা : মানুষ মানুষের জন্য এ স্লোগানে সিদ্ধিরগঞ্জে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন আকাশ প্রধান।

শুক্রবার ১২ ডিসেম্বর বিকেলে নাসিক ৮নং ওয়ার্ড গোদনাইল ভূঁইয়াপাড়া প্রধান বাড়ি সংলগ্ন পাকা রাস্তায় ২শ’ শতাধিক অসহায় শীতার্তদের মাঝে (সোয়েটার) বিতরন করেছেন।

শীতবস্ত্র পেয়ে মনোয়ারা খাতুন বলেন,এই কনকনে শীতে বাড়িতে থাকা খুব কষ্ট হয়। আকাশ নিজে বাড়িতে গিয়ে নাম লিখে বলেছে, শীতে আর কষ্ট করতে হবেনা শুত্রকার বিকালে পাকারাস্তায় আইয়েন, একটা সোয়েটার দিবে। এখন সোয়েটার পেয়েছি শীতে আর কষ্ট করতে হবেনা। ৬৫ বছরের বৃদ্ধ হুমায়ান বলেন,করোনার এই মহামারির মাঝে চাল দিয়েছিলো আকাশ প্রধান। এই শীতে সোয়েটার দিয়েছে। আল্লাহ্ এই মানুষটারে আপনি ভালো রাখেন।

আকাশ প্রধান বলেন, মানুষের জন্যতো পৃথিবী সৃষ্টি করেছে আল্লাহ। আমি শীতে ভালো থাকবো,আর আমার পাশের বাড়ির বয়স্ক ব্যাক্তিটি শীতবস্ত্রের জন্য কষ্ট করবে এটা যাতে না হয়,এ জন্যই এ উদ্যোগ নিয়েছি। এরকম সামাজিক কর্মকান্ড অব্যাহত থাকবে আমার।

এসময় উপস্থিত ছিলেন, গোদনাইলের সমাজ সেবক মাসুম প্রধান, কামাল প্রধান, দেলোয়ার মাষ্টার, আক্তার প্রধান, আল-আমিন সরদার, মিলন প্রধান, সাগর প্রধান, শান্ত প্রধান, জোনায়েত প্রধান , শিমুল প্রধান, ফয়সাল ভুঁইয়া প্রমুখ।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares