সিদ্ধিরগঞ্জে অযথা বাইরে ঘোরাঘুরি করা মানুষদেরকে সচেতন করতে যুবকরা

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় অযথা বাইরে ঘোরাঘুরি করা মানুষদেরকে সচেতন করতে এবং ঘরমুখী করতে যুবলীগ নেতা মাসুদ রানার নেতৃত্বে রাস্তার মোড়ে মোড়ে ২০জন স্বেচ্ছাসেবী নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেনতামুলক কাজ করে আসছে।

প্রতিদিন সকাল থেকে সিদ্ধিরগঞ্জের পুলের বাজারের মোড়ে, ১নং ওয়ার্ড সিআইখোলা, বউ বাজারসহ এলাকায় সাধারণ মানুষকে সচেতন করে ঘরমুখী করতে দেখা গেছে তাদের। অযথা আড্ডা বন্ধ, জনসমাগম রোধে রাস্তা বন্ধ, চায়ের দোকান বন্ধসহ বেশ কিছু কার্যক্রম পালন করছে তারা।

শনিবার ১১ এপ্রিল যুবলীগ নেতা মাসুদ রানা জানায়, প্রশাসনের নির্দেশ থাকা সত্ত্বেও আমাদের এলাকায় অমান্য করে চায়ের দোকানগুলোতে প্রচুর আড্ডা হতো। তাছাড়া এলাকায় প্রচুর লোকদের আশা যাওয়া ও জনসমাগম হতো। যার কারণে আমাদের এলাকা করোনা সংক্রমণে খুবই ঝুঁকিপূর্ণ মনে করছি। আমরা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান এর নির্দেশনায় স্বেচ্ছায় সচেতনার লক্ষে কাজ করছি। প্রশাসনের নির্দেশমতে ফার্মেসি ব্যতীত অন্য কোন দোকান যেন খোলা না থাকে সে ব্যাপারে দোকানদারদেরকে সতর্ক করে প্রতিদিনই মাইককিং করছি। এবং আমরাও নিরাপদের জন্য কিছুক্ষন পর পর এখানে হাত দোয়ার ব্যাবস্থা করেছি।

বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী দেশবাসীকে করোনা ভাইরাস থেকে সতর্ক ও নিরাপদ থাকার আহবান জানিয়েছেন। সরকারের নির্দেশ অনুযায়ী সতর্কতা অবলম্বনসহ অযথা বাইরে চলাফেরা না করতে এবং সবাইকে জনসমাগম থেকে এড়িয়ে চলার জন্য আহ্বান করা হয়। আহ্বান করা হয় সবাই আল্লাহর নিকট প্রার্থণা করুণ যে আল্লাহ আমাদেরকে এই মহামারী থেকে রক্ষা করে। আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us