সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমানের জন্য দোয়া

প্রধান-সংবাদ সিদ্ধিরগঞ্জ
সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান (পিকআপ) মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-সম্পাদক মোঃ দেলোয়ার হোসেনের উদ্যোগে শনিবার ৫ সেপ্টেম্বর বাদ যোহর সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ডিএনডি প্রজেক্টে নতুন করে দ্বিতীয় পর্যায়ে ৭৪১ কোটি টাকা বরাদ্দ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জন্য এ দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাতে- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শাহাদাৎ বরণকারী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায়, নারায়ণগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান সহ তার পরিবারের সকল সদস্য, দেশবাসীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য মঙ্গল কামনায় দোয়া করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক নোমান হোসেন টুটুল, কার্যকরী সভাপতি কাজী আব্দুস সাত্তার, মঞ্জুরুল ইসলাম খান মঞ্জু, আফাজউদ্দিন, মোঃ মামুন হাওলাদার, আবুল কাশেম ও আহমেদ হোসেনসহ মালিক ও শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া শেষে উপস্থিত ট্রাক মালিক ও শ্রমিকসহ অসহায়, দুস্থ্যঃ, মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares
আলোকিত শীতলক্ষ্যা
পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।
https://alokitoshitalakha.com