সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় নাতনি ডেকে দুই বোনকে ধর্ষণ : অভিযুক্ত আবু বক্কর গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় নাতনি বলে ডেকে নিয়ে আপন দুই বোনকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আবু বক্কর(৫৭)কে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এঘটনায় অভিযুক্ত আবু বক্করের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভুগী দুই বোনের পিতা।

মঙ্গলবার (১৩ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত উক্ত মামলায় অভিযুক্ত আবু বক্করকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত আসামী আবু বক্কর নোয়াখালীর সেনবাগ থানাধীন দেবীসিংহপুর গ্রামের মৃত মজিবুল্লাহর ছেলে। সে মিজমিজি কান্দাপাড়ায় জাহাঙ্গীরের মালিকানাধীন ইব্রাহীম ভিলার ম্যানেজার হিসেবে চাকরীরত।

মামলা সূত্রে জানা যায়, গত ৫ অক্টোবর সোমবার দুই মেয়েকে পাশের বাসার বান্ধবীদের সাথে আড্ডা দেওয়া নিয়ে শ্বাসন করেছিলেন পিতা। পরে তারা রাগ করে খালার বাসায় যাওয়ার পথে ইব্রাহীম ভিলার ম্যানেজার  আবু বক্কর তাদেরকে ডেকে নিয়ে যায় এবং রাতে তার বাসায় থাকার কথা বলে খাবার এনে দেয়। পরে গভীর রাতে প্রথমে বড় বোন এবং পরে ছোট বোনকে ধর্ষণ করে আবু বক্কর।

এ ঘটনার পর আবু বক্কর তার নিজের দেশের বাড়ী নোয়াখালী চলে যাওয়ায় তার ফিরে আসার অপেক্ষায় বাদি কাল ক্ষেপন করেন। পরে আবু বক্কর ফিরে এলে বাদি পুলিশকে অবগত করলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে বারটার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত ম্যানেজার আবু বক্করকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আবু বক্করকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করে, অভিযুক্ত আবু বক্করকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us