সিদ্ধিরগঞ্জের বিশিষ্ট শিল্পপতি জালাল উদ্দিন আহমেদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে তীব্র নিন্দা..

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের মামা শ্বশুর, সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার জেএমএস গ্লাস ফ্যাক্টরীর মালিক ও সমাজ সেবক বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ মজিবুর রহমান।

এদিকে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আন্ত:জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি ও নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ কবির হোসেন ও সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি, সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনিসুর রহমান এবং সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক জাফর আহমেদ সহ এসব মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছেন।

রবিবার (৯ আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের নিজ নিজ কার্যালয়ে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের উপস্থিতিতে এসব বক্তব্যে দুঃখ প্রকাশ করেন তারা। পাশাপাশি দুঃখ প্রকাশ করে তীব্র নিন্দা জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ এলাকাবাসী।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ মজিবুর রহমান জানায়, বিশিষ্ট শিল্পপতি জালাল উদ্দিন বংশগত ভাবেই একজন বড় ব্যবসায়ী। পূর্ব থেকেই তাদের অঢেল সম্পত্তির মালিক। সেই সুবাধে সমাজের অসহায় মানুষের সেবায় সব সময় কাজ করে থাকেন। প্রভাব প্রতিপত্তি খাটিয়ে অর্থ সম্পদের মালিক কখনোই হননি। বৈধভাবে ব্যবসায়িক কর্মকান্ড পরিচালনা করে আসছে তারা। এই সম্মানী ব্যক্তির সম্পর্কে না জেনেই আজে বাজে কুৎসা রটানো হচ্ছে। যা মোটেও সমীচিন নয়। আমি এই অপপ্রচারের নিন্দা জানিয়ে সাংবাদিকদেরকে সংবাদ প্রকাশের পূর্বে ভালভাবে যাচাই করে সংবাদ পরিবেশনের অনুরোধ যানাচ্ছি। আমরা থানা আওয়ামীলীগের নেতৃবৃন্ধ কখনোই কারো দ্বারা নিয়ন্ত্রিত নই।

সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আন্ত:জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি ও নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ কবির হোসেন জানায়, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান এমপির মামা শ্বশুর, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদ সাহেবের নামে একটি মহল একশ্রেনীর মহলের লোক এ ধরনের কথাবার্তা বলে যে-সে নাকি আধিপত্য খাটিয়ে ব্যবসা বাণিজ্য করে। আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত, ৯৬ সাল থেকে আমি এমপি শামীম ওসমান এমপি সাহেবের রাজনীতি করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার রাজনীতি করি। জালাল সাহেবরা পূর্বকাল থেকেই শিল্পপতি, তার বাবা আমাদের সিদ্ধিগঞ্জ এলাকায় কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে। এমন কোন মানুষ নাই যে এই কথাটা মিথা বলবে, তাঁরা কখনোই এলাকায় কোন কাজে প্রভাব খাটায় না বরং এলাকার সাধারন মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন। একটি কুচক্রি মহল হীন স্বার্থ হাসিলের উদ্যেশ্যে এ অপপ্রচার চালাচ্ছে। আমি এই অপপ্রচারের তীব্র নিন্দা জানাই।

সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি, সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনিসুর রহমান জানান, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ জালাল উদ্দিন আহমেদ একজন স্বনাম ধন্য ধনাঢ্য পরিবারের সন্তান। তাদের অর্থ বিত্ত প্রতিপত্তি থাকা সত্ত্বেও কোনদিন শক্তি প্রদর্শন করেছে বলে কেউ বলতে পারবে না। তারা সব সময় নীরিহ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীতে বিপুল সংখ্যক মানুষকে নানা রকম সহায়তা দিয়ে তার প্রমাণ রেখেছেন। আমরা এই এসব মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাই।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us