‘সিদ্ধিরগঞ্জের নাসিক ৮নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন‘

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগান সামনে রেখে, পুলিশের সেবা সাধারণ মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়ার লক্ষ্যে সিদ্ধিরগঞ্জের নাসিক ৮নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) বিকেল ৫টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৮নং ওয়ার্ড নতুন আইলপাড়া এলাকায় বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়।

পাঠানটুলী পৌর কবরস্থান মসজিদের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল মাদবরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড বিট পুলিশিং অফিসার ইনচার্জ এস আই মোশারফ হোসেন, সহকারী ইনচার্জ এ এস আই মোঃ আব্দুর রহিম মিয়া, আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্ধিরগঞ্জ থানার মোঃ জুলহাস ভূঁইয়া ও মোঃ শাহ্আলম মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি ওসি মোঃ কামরুল ফারুক বক্তব্যে বলেন, অপরাধ নির্মুল করতে জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সহযোগীতা প্রয়োজন। সাধারণ মানুষকে আর পুলিশের কাছে যেতে হবেনা। পুলিশই জনগণের কাছে ছুটে আসবে। আমাদের বিট পুলিশের কাজের জন্য এই বিটের ওয়ার্ডের মধ্যে দুই অফিসার ও একজন কনস্টেবল নিয়োগ দেয়া হয়েছে। এখানে প্রতিদিন তারা অফিস করবেন। তাদের কাজ হচ্ছে এলাকায় কারা মাদক ব্যবসা করে, মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করবেন। এই অভিযোগ বক্সে কারোও অভিযোগ থাকলে নাম-ঠিকানা লিখে সেই অভিযোগ বক্সে রেখে যাবেন। প্রতিদিন এ অভিযোগ বক্স খোলা হবে। বক্সে যে কোন অপরাধির বিরুদ্ধে অভিযোগ দিবেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।