সিদ্ধিরগঞ্জের নাসিক ৪ ও ৫নং ওয়ার্ডে “মুক্তিযুদ্ধ মঞ্চ” কমিটির অনুমোদন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা : “মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এ লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ নাসিক ৪ ও ৫নং ওয়ার্ডে “মুক্তিযুদ্ধ মঞ্চ” এর দু’টি কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

গত (৯ই নভেম্বর) মুক্তিযুদ্ধ মঞ্চ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি সৈকত বাপ্পী ও সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন ঢালী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত দু’টি ওয়ার্ডের কমিটির অনুমোদন দেন। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শাখার দপ্তর সম্পাদক গোলাম হায়দার সজীব সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সিদ্ধিরগঞ্জ নাসিক ৪নং ওয়ার্ড “মুক্তিযুদ্ধ মঞ্চ” কমিটির নব-নির্বাচিত সভাপতি আবু বক্কর সিদ্দিক (ফাহিম), সহ-সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক সুমন মিয়া ও সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড “মুক্তিযুদ্ধ মঞ্চ” কমিটির নব-নির্বাচিত সভাপতি মোঃ নাঈম হোসেন, সহ-সভাপতি মোঃ রাজীব, সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের, যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান ও সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন।

মুক্তিযুদ্ধ মঞ্চ নাসিক ৪ ও ৫নং ওয়ার্ডের নব-নির্বাচিত নেতৃবৃন্দকে আগামী এক (০১) মাসের ভিতরে কমিটি পূর্ণাঙ্গ করে নারায়ণগঞ্জ মহানগর শাখার দপ্তরে জমা দেয়ার জন্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নির্দেশ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।