সালাউদ্দিনের চাঁদাবাজিতে ফুঁসে উঠেছে সিদ্ধিরগঞ্জের রেন্টএকার মালিক সমিতির নেতৃবৃন্দ ও শ্রমিকরা

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডে রেন্টএকার মালিক সমিতির সাবেক সাধারন সম্পাদক রেন্টএকারের চাঁদা কালেকটর সালাউদ্দিনের চাঁদাবাজির কারণে রেন্টএকার মালিক ও শ্রমিকরা অতিষ্ঠ হয়ে উঠেছে। চাঁদাবাজিকে কেন্দ্র করে যে কোন সময় সংঘর্ষের আশংকা করছেন মালিক ও শ্রমিকরা।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে মালিক ও শ্রমিকরা একজোট হয়ে সালাউদ্দিনকে চাঁদা দিবেনা মর্মে অঙ্গীকার করে। রেন্টএকারের প্রতিটি গাড়ির জন্য সালাউদ্দিন ১৪০০ টাকা করে চাঁদা কালেকশন করে।

রেন্টএকার মালিক ও শ্রমিকদের অভিযোগ চাঁদা আদায় করে সালাউদ্দিন আত্মসাত করছে। যার ফলে সিদ্ধিগঞ্জে বিভিন্ন স্থানে রেন্টএকারের গাড়ি চালকরা সালাউদ্দিনের কারণে বিড়ম্বনায় হয়ে পড়ছে। প্রতি মাসে লাখ লাখ টাকা চাঁদা কালেকশন করে সালাউদ্দিন।

গাড়ির মালিক ও চালকরা অভিযোগ করেন লকডাউনের কারণে রেন্টএকার বন্ধ ছিল, জমানো টাকা পয়সা যা ছিল এবং দারদেনা করে তারা নিঃশ্ব হয়েছে। এখন আর তারা কোনভাবেই সালাউদ্দিনকে চাঁদা দিবেনা। গাড়ির মালিক আনু, মাইনুদ্দিন, লিটন মিস্ত্রি, শফিক, টিটু, জলিল, তুহিন, খোকন, সবুজ, সুমনও শরীফসহ গাড়ির মালিক ও চালকরা অভিযোগ করেন বিএনপি,পন্থি চাঁদাবাজ সালাউদ্দিনকে আমরা আর রেন্টএকারে কোনভাবেই চাঁদাবাজি করতে দেবনা এ জন্য তারা থানা আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।