সাধারণ মানুষকে পুলিশের কাছে যেতে হবেনা-পুলিশই জনগণের কাছে : ওসি কামরুল ফারুক

আইন-প্রশাসন প্রধান-সংবাদ সিদ্ধিরগঞ্জ
সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক বলেছেন, অপরাধ নির্মল করতে জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সহযোগীতা প্রয়োজন। সাধারণ মানুষকে আর পুলিশের কাছে যেতে হবেনা। পুলিশই জনগণের কাছে ছুটে আসবে।

পুলিশের সেবা সাধারণ মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়ার লক্ষ্যে সিদ্ধিরগঞ্জে নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া এলাকায় শনিবার (৪ জুলাই) বিকেল ৪ টায় বিট পুলিশিং কার্যালয় (বিট নং-০২) উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি (ওসি) কামরুল ফারুক বক্তব্যে এসব কথা বলেন। পর্যায়ক্রমে থানা এলাকার ১০ টি ওয়ার্ডেই বিট পুলিশিং কার্যালয় করা হবে বলেন তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি অপরেশন মো: রুবেল হাওলাদারের সভাপতিত্বে এ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সধারণ সম্পাদক হাজ্বী মোঃ ইয়াছিন মিয়া, নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, ওসি তদন্ত ইসতিয়াক রাসেল, সমাজ সেবক আবদুর রহিম মেম্বার, আমিন উদ্দিন, মোক্তার হোসেনসহ প্রমূখ।

ওসি কামরুল ফারুক বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে ও যৌতুক মুক্ত সমাজ গড়তে এবং সার্বক্ষণিক পুলিশিং সেবা প্রদান করার জন্য এই পুলিশিং বিট কার্যালয়ের দায়িত্বে নিয়োজিত রয়েছেন উপ-পরিদর্শক আমিনুল ইসলাম ও মাহবুব। কার্যালয়টিতে থাকবে অভিযোগ বক্স। যে কোন ধরনের অপরাধি ও গোপন তথ্য এবং অভিযোগ লিখে এ বক্সে ফেলতে পারবে সাধারণ মানুষ। অভিযোগ ও তথ্য তদন্ত সাপেক্ষে পুলিশ আইনগত প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন
0Shares
আলোকিত শীতলক্ষ্যা
পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।
https://alokitoshitalakha.com

Leave a Reply

Your email address will not be published.