সাংবাদিক সবুজের মৃত্যুতে ওয়ার্কিং জার্নালিস্ট’র শোক ও দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, কমিউনিটি রেডিও ব্রডকাষ্টার, রূপান্তর খুলনার পরিচালক সাইফুদ্দিন সবুজ (৪৯) এর মৃত্যু গভীর শোক প্রকাশ করেছে ওয়ার্কিং জার্নালিস্ট।

সাংবাদিক সবুজের মৃত্যুতে শোকাবহ আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। বুধবার (১৫ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় খোলা জায়গায় সামাজিক দুরত্ব বজায় রেখে এ শোকাবহ আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় ওয়ার্কিং জার্নালিস্ট’র সকল সদস্যবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল (সোমবার) রাতে ঢাকার এক হাসপাতালে স্ট্রোকে করে মৃত্যু বরন করেন সাইফুদ্দিন সবুজ । ইন্না-লিল্লাহি ওয়া……………..রাজিউন।

তিনি ডায়াবেটিসের কারনে অসুস্থ ছিলেন বেশ কয়েকদিন ধরে। ডায়াবেটিস বেশি থাকার কারনে দেহ থেকে সোডিয়াম কমে যাওয়ায় তিনি স্ট্রোক করেন। পরে দ্রুত এম্বুলেন্স যোগে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।

গত মঙ্গলবার গ্রামের বাড়ী কুমিল্লার দাউদকান্দি উপ-জেলার কালাসাদাদিয়ার ভুইয়া বাড়িতে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

সাংবাদিক, মিডিয়া ব্যক্তিত্ব সাইফুদ্দিন সবুজ রেডিও ভেরিতাস এশিয়া বাংলা সার্ভিসের প্রযোজক ও পরিচালক ছিলেন। এছাড়াও পকৃতি মিডিয়া পাবলিকেশনের সিইও ছিলেন। তার সম্পাদনায় নারায়নগঞ্জ থেকে প্রকাশিত পাক্ষিক ম্যাগজিন পকৃতি প্রকাশিত হত।

আদমজী জুট মিলসের ম্যানেজার প্রয়াত শহিদুল্লাহ ভুইয়ার ২য় পুত্র সবুজ আদমজী হাই স্কুলের ১৯৮৬ ব্যাচের ছাত্র ছিলেন। তিনি ছিলেন সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য। মৃত্যুকালে মা, স্ত্রী, তিন পুত্র, চার ভাই রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.