সরকারের পক্ষ থেকে ত্রাণ দিচ্ছি, অনুরোধ কেউ ঘর থেকে বের হবেন না : ইউএনও নাহিদা বারিক

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য অফিস-আদালত, মেইল-কারখানা ও যানবাহন বন্ধ ঘোষণা করা হয়। এতে অভাবে পড়ে হতদরিদ্র সাধারণ মানুষ। তাই সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ নারায়ণগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় ঘরে ঘরে পৌঁছে দিলেন ইউএনও নাহিদা বারিক।

শনিবার (২৮ মার্চ) সকালে সেনাবাহিনীকে সাথে নিয়ে সদর উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র সাধারণ মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ পৌঁছে দেন ইউএনও নাহিদা বারিক।

ইউএনও নাহিদা বারিক সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দিয়ে হতদরিদ্র সাধারণ মানুষদের বলেন, আপনারা যারা হতদরিদ্র অসহায় আছেন, আপনাদের জন্য সরকার ত্রাণ দেওয়ার ব্যবস্থা করেছে। এখানে ১০কেজি চাল, ১কেজি ডাল, আলু ও লবণ আছে। আমরা আপনাদের ঘরে ঘরে পৌঁছে দিব। কিন্তু আপনাদের কাছে অনুরোধ আপনারা কেউ ঘর থেকে বের হবেন না।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খনাদকার লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, ঢাকা সাভার থেকে আগত সেনাবাহিনীর ক্যাপ্টেন মো. জোবয়ের বিন জহির, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, উপজেলা আনসার ও বিডিবি অফিসার অজিত কুমার দাস।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us