শুক্কুর মাহমুদের বাড়িতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও সান্তনা জানিয়ে বলনে..

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান এমপি শত ব্যস্ততার মাঝে শুক্কুর মাহমুদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং সান্তনাদেন।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের বন্দরে বাগবাড়িতে প্রবীন রাজনীতিবিদ ও জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি শুক্কুর মাহমুদের বাসায় যান যান এমপি শামীম ওসমান।

এসময় শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়ে এমপি শামীম ওসমান বলেন, শুক্কুর ভাই খুবই সৎ এবং আল্লাহ ওয়ালা মানুষ ছিলেন, আল্লাহ তাকে যেন জান্নাতবাসী করেন। আপনাদের পাশে আমি সবসময় থাকবো।

তার পরিবারের সদস্যদের পাশাপাশি এসময় আরো উপস্থিত ছিলেন, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি রাজু আহমেদ সুজন, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবীর মৃধা, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত করিম ফাহিম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন জনীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি দিবাগত রাত ২টার দিকে শুক্কুর মাহমুদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী ও তিন কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.