শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমানের সুস্থতা কামনায় দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপির সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরীবাড়ী বাস স্ট্যান্ড এলাকায় নাসিক ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি মহসিন ভুঁইয়ার উদ্যোগে এ দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধীন সংসদ পত্নী সালমা ওসমান লিপির সুস্থতা এবং তাঁর পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ কামনা এবং তল্লার মসজিদে বিস্ফোরণে নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ সকল মুসলিম উম্মাহর সুখ, শান্তি, সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

নাসিক ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি মহসিন ভুঁইয়ার সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ফোরকান উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আ: মালেক, আলী আকবর, শ্রমিক নেতা মতিন মন্ডল, আফসার উদ্দিন, জজ মিয়া, জসিম উদ্দিন, শরিফুল ইসলাম, সাইদুল ইসলাম, রমজান মিয়া, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বুলবুল আহমেদ, সদস্য আমির হোসেন, মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক রিয়াদ, মহানগর তাঁতীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আলাউদ্দিন, যুবলীগ নেতা মোক্তার হোসেন, আলামিন, আরিফ, শেখ হাবিব, আরমান, মাসুম, সোহেল, রায়হান, ছাত্রলীগ নেতা আশরাফুল আলম অনিক, মুন্না ও স্বেচ্ছাসেবকলীগ নেতা টুলুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

এর আগে জুম’আ নামাজ শেষে মহসিন ভুঁইয়ার উদ্যোগে নাসিক ৮নং ওয়ার্ডের ২৩টি মসজিদ ও ৫টি মাদ্রাসায় সালমা ওসমান লিপির সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, করোনা মহামারীর সময়ে সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও তাঁর সহধর্মিনী সালমা ওসমান লিপি অসহায় মানুষের জন্য দিনরাত পরিশ্রম করেছেন এবং মহামারী করোনায় মানবতার প্রতিক হিসাবে দৃষ্টান্ত স্থাপন করেছেন। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।