শামীম ওসমানের নির্দেশনায় ক্ষতিগ্রস্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে রান্না করা খাবার সরবরাহ

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন সাজনুর উদ্যোগে সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের বাড়ি বাড়ি গিয়ে রান্না করা খাবার পৌঁছে দেয়া হচ্ছে।

নারায়ণগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের নিদের্শনায় এই রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন মহানগর যুবলীগের সভাপতি।

মসজিদে বিস্ফোরণের ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রোববার (৬ সেপ্টেম্বর) পর্যন্ত ২৪ জনের মৃত্যু ঘটেছে এবং চিকিৎসাধীন রয়েছে ১৩জন।

শাহাদাত হোসেন সাজনু জানান, মসজিদে বিস্ফোরণে নিহত ও আহতরা সবাই তল্লা চামারবাড়ি বাইতুস সালাত জামে মসজিদ এলাকার বাসিন্দা। আহত ও নিহতদের স্বজনদের আহাজারিতে পুরো তল্লা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘরে ঘরে বইছে শোকের মাতম আর কান্নার রোল। কে কাকে সান্তনা দেবেন সেই ভাষা হারিয়ে ফেলেছেন। লাশের ভারে রীতিমত স্তব্ধ তল্লা, যার প্রভাব পুরো নারায়ণগঞ্জে।

এ ঘটনায় হতাহতদের পরিবারে এমনিতেই চলছে শোকের মাতম, তারওপর আবার বাস-বাড়িতে নেই গ্যাস। তাই নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের নিদের্শনায় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের পক্ষ থেকে হতাহতদের মধ্যে ৫ দিন ২ বেলা করে রান্না করা খাবার বিতরণ করা হবে। ইতোমধ্যে শনিবার রাত থেকে এই কার্যক্রম শুরু হয়েছে। এর পাশাপাশি হতাহাতদের পরিবারের যে কোনো প্রয়োজনে যুবলীগ পাশে থাকবে বলে জানিয়েছেন সাজনু।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।