লিপি ওসমান সুস্থ হয়ে আল্লাহর দরবারে শুকরিয়া আদায়ের পাশাপাশি, কৃতজ্ঞতা জানিয়েছেন সবাইকে

নারায়ণগঞ্জ প্রধান-সংবাদ
সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : অগনিত মানুষের দোয়ায় দ্রুতই সুস্থ হয়ে উঠেছেন করোনাকালিন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পাওয়া নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। করোনা মুক্ত হয়ে আল্লাহর দরবারে শুকরিয়া আদায়ের পাশাপাশি, কৃতজ্ঞতা জানিয়ে ধন্যবাদ দিয়েছেন সবাইকে। সকলের দোয়ায় মহান আল্লাহ্ পাক রাব্বুল আল আমিন সুস্থতা দান করেছেন আলহামদুলিল্লাহ।

মঙ্গলবার (২২ সেপ্টম্বর) সালমা ওসমান লিপির করোনা পরীক্ষার রিপোর্টে নেগেটিভ আসে। এ দিন রাতেই নিজের ফেসবুকে সু-সংবাদটি সবাইকে জানান।

তিনি তার ওই পোস্টে লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ, আপনাদের সকলের দোয়ায় নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান জনাবা সালমা ওসমান লিপি আপার করোনা নেগেটিভ। আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন তিনি এবং তার পরিবারের দোয়া করার জন্য।

দেশের ক্রান্তিলগ্নে অতীতের ধারাবাহিকতায় বর্তমানেও ঐতিহ্যবাহী ওসমান পরিবার প্রশংসনীয় ভূমিকা অব্যাহত রেখেছেন সালমা ওসমান লিপি ও শামীম ওসমানসহ পরিবারের অন্য সদস্যরা।

নারায়ণগঞ্জে করোনার সংক্রমনের শুরুতে অসহায়দের পাশে যখন কাউকে পাওয়া যাচ্ছিলো না, তখন থেকে এখন পর্যন্ত (করোনা আক্রান্ত অবস্থায়ও) লিপি ওসমান নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছেন নিবিড় ভাবে।

সেই মমতাময়ী নারী অসুস্থ সংবাদে জেলার সর্বত্র প্রায় প্রতিদিনই হয়েছে দোয়া মিলাদ মাহফিল।

এদিকে, তার সুস্থতার খবর চারদিকে ছড়িয়ে পরায় নেতাকর্মীদের মাঝে স্বস্তি ফিরেছে। পরিবারের অন্য সদস্যরাও দ্রুত সুস্থ হয়ে উঠবে এমন প্রত্যাশায় ও দোয়া সকলের।

সংবাদটি শেয়ার করুন
0Shares
আলোকিত শীতলক্ষ্যা
পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।
https://alokitoshitalakha.com