লিংকরোডের পাশে ময়লা ফেলিয়ে আগুন দেয়া হয়, করোনা ভাইরাসের চেয়ে বড় ভাইরাস মানুষের নিঃশ্বাসের সাথে যাচ্ছে : শামীম ওসমান

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান (এমিপ) সিটি করপোরেশনের দৃষ্টি আকর্ষণ করে বলেছেন, সাধারণ মানুষ ট্যাক্স দিয়ে সুস্থ থাকতে চায়। সাধারন মানুষ ট্যাক্স দিবে কিন্তু ময়লার মধ্যে থাকবে, কেন? মানুষ ট্যাক্স দিবে কিন্তু মশার জন্য জানালা খুলতে পারবেনা, কেন? মানুষ ট্যাক্স দিবে, কিন্তু আপনি সরকারি জায়গা দখল করে ফেলবেন, কেন? যে রহমতুল্লাহ ইন্সটিটিউটের সাথে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত আছে, বঙ্গবন্ধু একবার না সেখানে শতবার এসেছেন, আপনি সেটি ভেঙে দিয়েছেন। জায়গাটি আপনার নয়, জেলা প্রশাসকের। জেলা প্রশাসকও যদি সেখানে সফল না হয় তবে মানুষ কার কাছে যাবে সেই প্রশ্নটা জাগতে পারে।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে একটি উদ্বোধন অনুষ্ঠানে এমপি শামীম ওসমান একথা বলেন। মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসূচির আওতায় দেশব্যাপী পরিচ্ছন্নতা র্কার্যক্রমের এই শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এমপি শামীম ওসমান আরো বলেন, লিংকরোডের পাশে সিটি করপোরেশনের এলাকায় ময়লা ফেলা হয়, এরমধ্যে আবার আগুন দেয়া হয়। এগুলো থেকে যে ধোঁয়া তৈরি হয় আশপাশের বাড়িঘরে মানুষের মধ্যে করোনা ভাইরাসের চেয়ে বড় ভাইরাস নিঃশ্বাসের সাথে শরীরের ভেতরে যাচ্ছে। এবিষয়টি কিভাবে সমাধান করা যায় এটি দেখতে হবে। এবিষয়ে কার্যকরী পদক্ষেপ নিতে নাসিক সিও আবুল আমিনকে অনুরোধ করেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শামীম ওসমান, নরায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ, সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদর রহমান হেলো সরকার ও সোনারগাঁ উপজেলা শাহজালাল সহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.