র‌্যাব-১১ এর অভিযানে ৭২ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ সহ গ্রেফতার-২

র‌্যাব-১১ এর অভিযানে ৭২ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ সহ গ্রেফতার-২

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের সদর থানাধীন ক্লাব মার্কেটের সামনে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলেন মোঃ আবুল মিয়া (৪৮), মোঃ সাইফুর রহমান সুমন (৩০)।

শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় হাতে-নাতে গ্রেফতার করে। এসময় ৭২ ক্যান বিয়ার, ২ বোতল বিদেশী মদ ও আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ৩২২০/- টাকা উদ্ধার করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে শনিবার র‌্যাব-১১এর সহকারী পুলিশ সুপার স্কোয়াড কমান্ডার (সিপিএসসি আদমজীনগর) মোঃ সম্রাট তালুকদার এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ আবুল মিয়ার বাড়ী শরীয়তপুর জেলার নড়িয়া থানার শিংলঙ্গল এলাকায় এবং মোঃ সাইফুর রহমান সুমন এর বাড়ী নরসিংদী জেলার রায়পুরা থানার মাঝেরচর এলাকায়। গ্রেফতারকৃত আসামী মোঃ আবুল মিয়া নারায়ণগঞ্জ ক্লাবে ‘বার টেন্ডার’ এবং মোঃ সাইফুর রহমান সুমন একই ক্লাবে ‘সার্ভিস বয়’ হিসেবে কাজ করে আসছিল। তারা নারায়ণগঞ্জ ক্লাবে কাজ করার আড়ালে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ক্লাবের বাহিরে প্রকাশ্যে মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ বিক্রয় করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন
0Shares
নারায়ণগঞ্জ প্রধান-সংবাদ