রাজনীতি করতে এসে যদি সত্যি কথা না বলতে পারি, তাহলে রাজনীতি করার দরকার নাই : শামীম ওসমান

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, এটা একটা ব্যানার। আমাদের মুসলমানদেরও বিভিন্ন সংগঠনের ব্যানার রয়েছে। আমি এ ব্যানারগুলোতে বিশ্বাস করি না। আমি একটা ব্যানারেই বিশ্বাস করি। জাতির পিতা মুক্তিযুদ্ধের আগে একটা প্রশ্ন করে, সেটা হলো তুমি কে আমি কে? একযোগে উত্তরে আসে বাঙালি-বাঙালি। আপনার ধর্ম আপনার কাছে , আমার ধর্ম আমার কাছে। নিজের বিবেককে প্রশ্ন করুন আপনি ঠিক ভাবে আপনার ধর্ম পালন করছেন তো। সৃষ্টিকর্তা যা যানেন, তার সৃষ্টি তা জানেন না।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার সরকারি গণগ্রন্থাগারে অনুষ্ঠিত বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি এমপি শামীম ওসমান বক্তব্যে এসব কথা বলেন।

এমপি শামীম ওসমান আরো বলেন, ১৯৭৫ সালের পরেও আামি একজনকে সাহস নিয়ে কাজ করতে দেখেছি। তিনি কমান্ডার গোপীনাথ দাস। তিনি অনেক অসুস্থ। কিন্তু আমি তাকে দেখতে যেতে পারি নি। কারণ বাবা-মায়ের মৃত্যুর পর হাসপাতালে খুব অসুস্থ্য রোগীকে দেখতে যেতে পারি না। লাশের চেহারা দেখলে আমার কষ্ট হয়। তার জন্য আমি আল্লাহর কাছে দোয়া করি।

উক্ত সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শ্রী প্রদীপ কুমার দাসের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য ডা. নিম চন্দ্র ভৌমিক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, সভাপতিমন্ডলীর সদস্য শ্রী জয়ন্ত সেন দীপু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী মনীন্দ্র কুমার নাথ, সাংগঠনিক সম্পাদক শ্রী রবীন্দ্রনাথ বসু, অ্যাড. তাপস কুমার পাল, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার সাহা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us