রণাঙ্গনের বীর আমিনুল রহমান আর নেই : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ১৯৭১ সালের রণাঙ্গনে যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল রহমান (৭২) আর নেই। রবিবার (৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টা ভুইয়ারবাগের নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে ….রাজিউন)। তিনি গত কয়েকদিন ধরে অসুস্থ্য ছিলেন। রাত সাড়ে ১০ টায় দেওভোগ সাকিম আলী জামে মসজিদে জানাযা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পাইকপাড়া বড় কবরস্থানে দাফন করা হয়। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউনিট কমান্ডের কমান্ডার জুলহাস ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

বীর মুক্তিযোদ্ধা আমিনুল রহমানের মৃত্যুর খবর শুনে তাঁর বাসভবনে ছুটে যান নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের মানুষ।

জানাযা নামাজের আগে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। গার্ড অব অনার প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা কর্মকর্তা নাহিদা বারিক। তার আগে মরহুমের কফিনে নাসিক মেয়র, জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদের পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আমিনুল রহমান মুক্তিযুদ্ধ চলাকালীন সময় ২নং সেক্টর থেকে যুদ্ধকালীন কমান্ডার হিসেবে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us