যে কাজ করে তার কাজের সমালোচনা থাকবেই : মেয়র আইভী

প্রধান-সংবাদ সিদ্ধিরগঞ্জ

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এই শহরের মানুষ নির্ধিদায় ও নির্ভয়ে কথা বলতে পারে। আপনাদের দোয়া, ভালবাসা ও আশির্বাদে আমাকে এই পর্যন্ত টিকিয়ে রেখেছেন। যাই হোক, একটা চেয়ারে থাকলে সে চেয়ারের সমালোচনা থাকবেই। যে কাজ করে তার কাজের সমালোচনা থাকবেই।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জের ২নং ওয়ার্ডের মিজমিজি মৌচাক এলাকায় মৌচাক ক্যানেলপাড় থেকে রঘুনাথপুর লিংক রোড পর্যন্ত নব-নির্মিত দুই লেনের বীর মুক্তিযোদ্ধা সড়কের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নাসিক ২নং ওয়ার্ডের সকল বীর মুক্তিযোদ্ধা, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ওমর ফারুক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, মনোয়ারা বেগম, মিনুয়ারা মিনু, আফসানা আফরোজ বিভা ও জেলা আওয়ামীলীগের সদস্য সাদেকুর রহমান সাদেক।

এসময় সিটি মেয়র আইভী আরো বলেন, অনেকেই অনেক কিছু বলে বেড়ায়, আমি বলতে চাই না। এই জন্যই বলতে চাই না, কারণ যখন একটা প্রজেক্ট হয় তা সরকারের এচিভমেন্ট। যেহেতু সরকার, আর আমরা সরকারী দলের। যদি ক্রেডিট দিতে হয়, কৃতিত্ব দিতে হয়, তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই দিতে হবে। কারণ, ওনি যদি আমাকে অর্থ না দিত তাহলে তা সম্ভব হতো না। আমি সেই নারায়ণগঞ্জ চাই। যেই নারায়ণগঞ্জে মাথা উঁচু করে কথা বলব। রাজনৈতিক কারণে একজন আরেকজনকে মামলা দিয়ে, হত্যা করে কোনঠাসা করব না, যার যার দল সে করবে এবং প্রত্যেকেরই অধিকার আছে বাংলার মাটিতে টিকে থাকার ও রাজনীতি করার।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares