যুবসমাজের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের পাইনাদী পূর্বপাড়া যুবসমাজের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ওয়ার্ডের পাইনাদী সিআইখোলা কাঠেরপুল এলাকায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এসময় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিগণ।নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো: ওমর ফারুকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মো: মজিবুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সদস্য বাদল হোসেন মেম্বার, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আনোয়ার ইসলাম, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুস সামাদ বেপারী, সহ-সভাপতি হারুন অর রশিদ, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: নজরুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক মো: ইসলাম মেম্বার, মো: নুরুজ্জামান, হাজী আতাউর রহমান হাওলাদার ও সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা হাজী জহিরুল হক প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মজিবুর রহমান বলেন, বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে ৩০ লাখ শহীদের এক সাগর রক্তে এবং লাখো মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা একটি লাল সবুজের পতাকা এবং একটি স্বাধীন সার্বভৌম ভুখন্ড পেয়েছি। আজ আমরা শ্রদ্ধাভরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ণের রোল মডেল হিসেবে বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে।

মাঠের দাবীর ব্যাপারে কাউন্সিলর ওমর ফারুক জানায়, এ ওয়ার্ডে সরকারী কোন খাস জমি নেই। তাই ব্যয় বহুল অর্থে জমি কিনে মাঠ করা সম্ভব নয়। এছাড়া এ ওয়ার্ডে যেসব সরকারী খাস জমি ছিলো সেগুলো বড় বড় রাগব বোয়ালরা আগেই খেয়ে ফেলেছে। তারপরও আমি সিটি মেয়রকে বলে রেখেছি। যদি সম্ভব হয় তাহলে উন্নয়ণ কাজ শেষ হওয়ার পর জায়গা থাকলে সেখানে খেলার মাঠের ব্যবস্থা করা হবে। মাদক সম্পর্কে তিনি বলেন, অন্যান্য ওয়ার্ডের চেয়ে আমার ওয়ার্ডে মাদক খুব কম। যদি কেউ মাদকের সাথে সম্পৃক্ত থাকার প্রমান দিতে পারে তাহলে সবাইকে সাথে নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা করা হবে।

যুবলীগ নেতা মো: মাসুদ রানার সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটি আয়োজন করেন, আব্দুল জব্বার শিপলু, সুলতান বাদশা দিপু, আলাউদ্দিন, হানিফ, রেজাউল করিম, রাসেল, শিপন, সজল, রাকিব, বিজয়, আনোয়ার, মাসুদুর রহমান, ফাহিম, আল আমিন, ইমরান, রুবেল, আরিফ, আমির, রিফাত, জামাল, জাকির, শাকিল, তানভীর, বাবু, আসিফ, জুলহাস, মেহেদী, ইয়াছিন, অপু, হৃদয়, সজিব, সাগর, নাইম, আতিক, ইব্রাহিম, নয়ন, প্লাবন, মামুন, আরমান, সুজন, উজ্জল, জসিম, হুমায়ুন, ইউনুস, মিরাজ, জুয়েল ও বিল্লাল এবং অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, আলমগীর হোসেন, শামছুল হক, আব্দুল মজিদ, সাইফুল ইসলাম, মোজাম্মেল, হাবিবুর রহমান হাবীব, সালাউদ্দিন, আব্দুস সালাম অপু ও মাসুদ রানা।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

সংবাদ