যুবলীগ নেতার সুযোগ্য কন্যা ‘জাফরিন আহমেদ রুপন্তি‘ জিপিএ-৫ অর্জন

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব প্রতিবেদক আলোকিত শীতলক্ষ্যা : চলতি ২০২০ইং সালের এসএসসি পরীক্ষায় ঢাকা শিক্ষা বোর্ড থেকে স্বীকৃতি ছাত্রী ‘জাফরিন আহমেদ রুপন্তি‘ জিপিএ-৫ অর্জন করেছে।

গত রবিবার ৩১ মে ২০২০ইং এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে এ তথ্য জানা যায়। সে ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ এর সুযোগ্য ছাত্রী, এ স্কুল থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশগ্রহণ করে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাফর আহমেদ রানা‘র জৈষ্ঠ কন্যা সুযোগ্য ছাত্রী ‘জাফরিন আহমেদ রুপন্তি‘। মাতা- একজন গৃহিনী।

স্বীকৃতি ‘জাফরিন আহমেদ রুপন্তি‘ লেখাপড়া করে বড় হয়ে সমাজের মানব সেবায় নিয়োজিত হতে চায়। সে এ ভালো ফলাফলের জন্য পিতা-মাতা দাদু-দীদা, মামা-মামী ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞ। সে সকলের কাছে দোয়া কামনা করেন। “ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ। আজিমপুর শাখা ঢাকা।“

এসময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাফর আহমেদ রানা জানান, ২০২০ইং সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীদেরকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন। তিনি সকল শিক্ষার্থীদের বলেন তোমাদের স্বপ্নগুলোকে বাস্তবে রূপান্তর করার জন্য তোমরা গুরুত্বপূর্ণ একটি ধাপ অতিক্রম করলে। অভিনন্দন তোমাদের বাবা-মা ও শিক্ষক শিক্ষিকাদেরকে, যাদের অক্লান্ত পরিশ্রমের ফসল আজ তোমাদের হাতে। তোমরা প্রত্যেকে বড় হও, সফল হও এবং দেশপ্রেমিক হও এই আমার প্রত্যাশা।

আর যারা প্রত্যাশিত ফল পাওনি, তারা হতাশ হবে না। মাত্রতো শুরু। সৃষ্টিকর্তার উপর ভরসা রাখো, কঠোর পরিশ্রম ও আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে চলো, ইনশাআল্লাহ তোমরাও সফলকাম হবে’।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.