যুবলীগের সভাপতি সাজনু‘র ৩ হাজার পরিবারের ঈদ সামগ্রী বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাসের কর্মহারা হয়ে পড়া এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৩ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু।

মঙ্গলবার (১৯ মে) বেলা ১২টায় তৃতীয় দফায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। নারায়ণগঞ্জ মহানগর ১ থেকে ১৮নং ওয়ার্ড ও ফতুল্লা বিভিন্ন এলাকার পরিবারের মধ্যে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বিকেএমইএ ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক।

শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা-কর্মীদের গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। তাই কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে আমার রাজনৈতিক শিক্ষক এমপি একেএম শামীম ওসমানের নির্দেশে খাদ্যসামগ্রী পর এবার ঈদ সামগ্রী বিতরণ করা হল।

তিনি বলেন, নারায়ণগঞ্জ মহানগর এলাকার অনেক মধ্যবিত্ত পরিবার আছে যারা এখন আর্থিক সংকটে পড়েছে কিন্তু তারা কারো কাছে চাইতে পারে না। অসহায়, গরীব ও মধ্যবিত্ত পরিবারে মাঝে খাদ্যসামগ্রী পর এবার বাড়ি বাড়িতে গিয়ে ঈদ সামগ্রী বিতরণের ব্যবস্থা করা হয়েছে।

নারায়ণগঞ্জ বাসীকে অনুরোধ করে সাজনু বলেন, এবার ঈদে সরকারের নির্দেশনা অনুযায়ী দায়িত্ব পালন করুণ এবং আপনি ও অপরকে সুস্থ রাখুন। পাশাপাশি বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি আসন্ন ঈদে আপনারা নিজ নিজ এলাকার আর্থিক সংকটে পরা মানুষ গুলোর পাশে দাঁড়ান। এভাবে সবাই এগিয়ে আসলে নারায়ণগঞ্জ কোন মানুষ খাদ্যের অভাবে পড়বে না। সকলের প্রতি মহান আল্লাহ সহায়ক হোক।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.