যুবলীগের সভাপতি সাজনু‘র ঈদ সামগ্রী দিলেন ৫নং ওয়ার্ডে…

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা : এক মাসব্যাপী সিয়াম সাধনার শেষেই আসে আমাদের মুসলমানদের ঘরেঘরে পরম আনন্দ ও খুশির বার্তা, পবিত্র ঈদুল ফিতরের ঈদ। এমন ঈদের প্রতি আনন্দ, খুশির উৎসব, যা অনুষ্ঠিত হয় আমাদের সকলের ঘরে ঘরে। তাই এই ঈদের আনন্দ ভাগভাগী করে সকলের মাঝে বিলিয়ে দিতে অসহায়, গরীব ও মধ্যবিত্ত পরিবারে মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন যুবলীগ নেতা কর্মীরা।

শনিবার ২৩ মে সকালে সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড ওমরপুর এলাকায় অসহায়, গরীব ও মধ্যবিত্ত পরিবারে মাঝে এ ঈদ উপহার খাদ্যসামগ্রী তুলেদেন।

এসময় সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি, সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমান ও সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড এলাকার যুবলীগের অন্যতম সাহসী কর্মী মোঃ শরিফ হোসেন ইরান ও মোহাম্মদ আরমান হোসেন ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেন। 

যুবলীগ নেতা শরিফ হোসেন ইরান ও আরমান হোসেন জানায়, করোনা ভাইরাসের কর্মহারা হয়ে পড়া এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণের জন্য নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সগ্রামী সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু ভাইয়ের পক্ষ থেকে প্রেরিত ঈদ উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এবং তাদের দির্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

অসহায়, গরীব ও মধ্যবিত্ত পরিবারে মাঝে খাদ্যসামগ্রী পর এবার ঈদ সামগ্রী বিতরণ করে, এভাবেই সবাই এগিয়ে আসলে কোন মানুষ খাদ্যের অভাবে পড়বে না। সকলের প্রতি মহান আল্লাহ সহায়ক হোক।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.