যথাযোগ্য মর্যাদায় না’গঞ্জে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : যথাযোগ্য মর্যাদায় নারায়ণগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালিত। এ উপলক্ষ্যে সকাল সাড়ে আটটায় নগরীর চাষাড়ায় বিজয়স্তম্ভে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মো: জসীম উদ্দিন ও পুলিশ সুপার মো: জায়েদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। এই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জেলায় মুজিববর্ষ উদযাপন শুরু হয়।

পরে সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসক মো: জসীম উদ্দিন শহরের কালিরবাজার এলাকায় নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে নবনির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর‌্য উদ্বোধন করে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি চন্দন শীল, দাতা সদস্য আবদুস সালাম ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমল কান্তি সাহাসহ শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।

সকালে চাষাড়ায় বিজয়স্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা পুলিশ সুপার মো: জায়েদুল আলম, র‌্যাব-১১ অধিনায়ক লে: কর্ণেল ইমরান উল্লাহ সরকারসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা।

একই সময়ে শহরের দুই নম্বর রেল গেইট এলাকায় সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর‌্য উদ্বোধন করে ফুল দিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী।

এ সময় সেখানে ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহি কর্মকর্তা আবুল আমিন ও বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলররা। পরে মেয়র আইভী তাদের নিয়ে একই এলাকায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

একে একে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতার প্রতি শদ্ধা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন ও পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ। পরে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদকসহ দলের পক্ষ থেকে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান।

এছাড়া যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অংগ-সংগঠনের পক্ষ থেকেও সেখানে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিবর্ষ উদযাপন করতে জেলা প্রশাসকের কার্য্যালয়, পুলিশ সুপারের কার্য্যালয়, জেলা আদালত, নগরভবন ও শেখ রাসেল নগর পার্কসহ সকল সরকারি কার্য্যালয়ের ভবনকে আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। এছাড়াও রয়েছে দিনব্যাপি নানা অনুষ্ঠান।

তবে পূর্ব নির্ধারিত নানা অনুষ্ঠানের কথা থাকলেও করোনা ভাইরাসের কারণে সরকারি আদেশে জেলায় সরকারি বেসরকারি সব অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আড়াইহাজরে বর্ণাঢ্য র‌্যালি

চাষাঢ়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল ও কর্মকর্তাবৃন্দ।

মুজিববর্ষ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ মহানগর ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

মুজিববর্ষ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের উদ্যোগে হাজীগঞ্জ জামি’আ হুসাইনিয়া মাদ্রাসার ছাত্রদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্য উন্মোচন করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

মুজিববর্ষ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.