মুজিব বর্ষ উপলক্ষে ওমরপুর যুবসমাজ আয়োজিত শর্টপিছ ক্রিকেট খেলার পুরুস্কার বিতরন

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়নগঞ্জ ক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারান সম্পাদক তানভীর আহম্মেদ টিটু বলেছেন, খেলাধূলার মাধ্যমে অশুভ শক্তি দূর হয়। তাই আমাদের প্রতিটা মহল্লায় যুবকদের খেলাধূলার আয়োজন করতে হবে। আমি বিভিন্ন এলাকায় ক্রিকেট খেলা দেখেছি। কিন্তু এই ছোট মাঠে এভাবে একটি টুর্নামেন্ট ক্রিকেট খেলা যায় তা যুব সমাজ দেখেয়ি দিয়েছে। যুবসমাজ তোমাদের আগামীতে যেকোন খেলা ধূলার আয়োজন করলে জেলা ক্রীড়া সংস্থা তোমাদের পাশে থাকবে।শুক্রবার ৭ ফেব্রুয়ারী রাত ৮টায় মুজিব বর্ষ উপলক্ষে সিদ্ধিরগঞ্জ ওমরপুর যুবসমাজ কর্তৃক আয়োজিত শর্টপিছ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামীয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আলহাজ্ব মোঃ আনিসুর রহমানের সভাপতিত্বে এবং ৫নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারন সম্পাদক কাউসার আহমেদ আলম চাঁন ও আওয়ামীলীগ নেতা এড. মোঃ শহিদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আলহাজ¦ আব্দুল মতিন প্রধান, ডিরেক্টর জে,এম,এস, গ্লাস ইন্ডাস্ট্রিজ সানভীর আহম্মেদ হিমেল, রুবায়েত আহম্মেদ রোশান, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এমএ জামান, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনিয়র সহ-সভাপতি ও ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব কবির হোসেন, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামীয়া আলিম মাদ্রাসার সদস্য মোঃ খোরশেদ আলম, সিদ্ধিরগঞ্জ থানা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু জাফর প্রমূখ।

উক্ত অনুষ্ঠানের সভাপতি সৈয়দ আনিসুর রহমান বক্তব্যে বলেন, আমাদের তরুণ যুব সমাজের মাঝে যেনো মাদকের সাথে জড়িত না হয় সে জন্য সব সময় খেলাধূলা করতে হবে। তোমরা ভালো থাকলেই আমরা ভালো থাকবো। তিনি বলেন আপনি (টিটু) জেলা ক্রীড়া সংস্থার কর্নধার। আগামিতে আরো বড় করে এই টুর্নামেন্টের আয়োজন করা যায় সেদিকে একটু খেয়াল রাখবেন।

উক্ত ক্রিকেট খেলার আয়োজনে ছিলেন, আদনান এন্টারপ্রাইজ, মোঃ শরিফ হোসেন ইরান, মোহাম্মদ আরমান হোসেন, মোঃ রাসেল মাহমুদ, মোঃ আলমগীর হোসেন, মোঃ আশরাফ, হিমেল সোহাগ মৃধা, অনিক, আশিক, সাদ্দাম‘সহ অনেকেই।
উক্ত খেলায় ইরান স্পোটিং ক্লাবকে হারিয়ে,  এ.আর.এস.স্পোটিং ক্লাব বিজয়ী হয়। 

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.