মুজিববর্ষ উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের আড়াইহাজারে বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক সহযোগিতায় আলোর পথযাত্রী পাঠাগার এ চিকিৎসা সেবার আয়োজন করে। চারজন বিশেষজ্ঞ চিকিৎসক প্রায় এক হাজার রোগীকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান করেন।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, আড়াইহাজার-২ আসনের সংসদ সদস্য ও আলোর পথযাত্রী পাঠাগারের প্রধান উপদেষ্টা আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

পাঠাগারের প্রতিষ্ঠা ও সমকালের প্রতিনিধি সফুরউদ্দিন প্রভাতের সভাপতিত্বে ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর নরসিংদী শাখার সিনিয়র অফিসার মোঃ আবুল হোসেনের সঞ্চালনায় এসময় আরোও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা, আবাসিক মেডিকেল অফিসার ডা. আশরাফুল আমিন, মেডিকেল অফিসার ডা, আরিফুল ইসলাম, ডা. গোলাম দস্তগীর প্রিন্স, শিক্ষক ও সাংবাদিক সাইদুল ইসলাম, আজাদ, ফাহাদ প্রমুখ।

নজরুল ইসলাম বাবু বলেন, ডা. সায়মা আফরোজ ইভার দক্ষ পরিচালনায় উপজেলার সকল চিকিৎসক করোনাকালীন সময় থেকে শুরু করে এখন পর্যন্ত মানুষের ঘরে ঘরে গিয়ে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। মুজিবর্ষ উপলক্ষে বিভিন্ন মেডিকেল ক্যাম্পের মাধ্যমেও চিকিৎসকরা ফ্রি চিকিৎসার সাথে বিনামূল্যে ওষুধও বিতরণ করছে। যা সারা দেশে দৃস্টান্ত স্থাপন করেছে। পরে স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান রাখায় ডা. সায়মা আফরোজ ইভাকে আলোর পথযাত্রী পাঠাগারের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান এবং এমপি নজরুল ইসলাম বাবু ও আলোর পথযাত্রী পাঠাগারের আজীবন সদস্য কার্ড প্রদানের মাধ্যমে পাঠাগারের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।