মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়-সংবর্ধনা ও দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের- ২০২০ইং সালের এস.এস.সি. ও এস.এস.সি (ভোকেশনাল) পরীক্ষীর্থীদের বিদায়-সংবর্ধনা ও প্রয়াত দাতা, প্রতিষ্ঠাতাগনদের স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৬ জানুয়ারী সকাল ১০টায় স্কুল প্রঙ্গনে এ বিদায়-সবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় ও উক্ত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা দাতা সদস্য, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সুলতান মোঃ গিয়াস উদ্দিন (টুলু)এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় সভাপতি হাজ্বী ইয়াসিন মিয়া।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন, অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য, আলহাজ্ব মোঃ খবির উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক (রাজু), সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ ফরিদ, অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ মোস্তফা কামাল, আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক (আবুল), ফজলুল হক (ফজলু), মোঃ হাকিম শাহ, মোঃ এনায়েত হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আহম্মেদ আজিজ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষীকা,ছাত্র-ছাত্রী, অভিভাবক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মিলাদ মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের শিক্ষক চন্দন কুমার গুহ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.