মানুষ ভাল কাজের চেয়ে মন্দ কাজগুলো বেশী মনে রাখে : জিএম কাদের

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে সোনারগাঁয়ের সংসদ লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকতকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য আহবান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের।

শনিবার (১৭ অক্টোবর) বিকেলে সোনারগাঁ উপজেলা ও পৌর জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে পৌরসভার আমিনপুর মাঠে জাতীয়পার্টির সমাবেশে প্রধান অতিথি জি.এম কাদেও বক্তব্য কালে এ আহবান জানান। তিনি বলেন, মানুষ ভাল কাজের চেয়ে মন্দ কাজগুলো বেশী মনে রাখে।

জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদের বলেন, এদেশের মানুষ মনে করেছিল এরশাদ মানে জাতীয় পার্টি, আর জাতীয় পার্টি মানে এরশাদ। আজ এরশাদ নেই কিন্তু তার ৯ বছরের শাসন আমলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে সে উন্নয়ন আজও মানুষ মনে রেখেছে। জাতীয় পার্র্টি আছে, ছিল এবং থাকবে। ভবিষ্যতে এ দল আরো শক্তিশালী হয়ে দেশকে পরিচালিত করবে। আপনারা ঐক্যবদ্ধ থাকবেন। আগামী পৌরসভা নির্বাচনে ডালিয়া লিয়াকতকে মেয়র হিসেবে জয়যুক্ত করবেন।

নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু। অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আসিফ শাহারিয়া, সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার সভাপতি ও পৌরসভার মেয়র পদপ্রার্থী ডালিয়া লিয়াকত, পৌরসভার মেয়র ছাদেকুর রহমান, কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য আবু নাঈম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, পৌর জার্তীয় পার্টির সভাপতি এম এ জামান, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাসেমসহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।