মাদক মুক্ত এলাকা হিসাবে রুপান্তরিত করবো, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা প্রশাসক

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : “মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের কার্য্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালীটি বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সামছুল আরেফিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, মাদকের ভয়াবহতা থেকে যুবসমাজকে রক্ষার জন্য অভিভাবকসহ সমাজের সকল নাগরিককে আরো সচেতন হওয়ার আহবান জানান। নারায়নগঞ্জে আসার পর আমি এই জেলাকে মাদক মুক্ত করার জন্য ঘোষনা দিয়েছিলাম। আর তারই প্রতিশ্রুতি হিসাবে এই জেলার সব এলাকায় মাদক মুক্ত করা হবে। মাদক মুক্ত এলাকা হিসাবে রুপান্তরিত করবো। মাদক মুক্ত নগরী হিসাবে তৈরি করার লক্ষে কাজ করবো।

মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ সামছুল আরেফিন বক্তব্যে বলেন, মাদক নিয়ন্ত্রন করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। মাদকের কুফল সম্পর্কে সচেতন করার জন্য আমার ব্যানার ফেস্টুন, বিলবোর্ড টানিয়ে দিয়েছি। যাতে করে মানুষ মাদকের বিষয়ে সচেতন হয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (সার্বিক) মাসুম বিল্লাহ, সিভিল সার্জন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, অতিরিক্ত পুলিশ সুপার সুবাষ ঘোষ, এডভোকেট ওয়াজেদ আলী খোকন, ডা. জব্বার চিশতি ও বিভিন্ন এনজিও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর যৌথভাবে এই কর্মসূচী পালন করে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

শিরোনাম
উৎসব মুখর পরিবেশে অনুষ্টিত হলো নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের... আলহাজ্ব আব্দুর রশিদ শিকদারের সুস্থতা কামনায় মোহাম্মদ আলীর দো... শীর্ষ আলেম আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় মুসুল্লীদের জন-সমুদ... মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে... বাল্য বিয়ে বন্ধ করে মেয়ের বাবাকে ৫০ হাজার টাকা জরিমানা হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফী আর নেই লিপি ওসমানের রোগমুক্তি কামনায় সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউ... শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমানের সুস্থতা কামনায় দোয়া সিদ্ধিরগঞ্জে দেলোয়ার হোসেনের উদ্যোগে লিপি ওসমানের রোগমুক্তি ... মসজিদে দুর্ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছ...