মাদক মামলার পলাতক আসামী মানিক গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : মাদক মামলার পলাতক আসামী মানিক‘কে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা সি.আই.ডি পুলিশ। শুক্রবার ৩ জুলাই দুপুরে এজাহার নামীয় পলাতক আসামী মানিক (৪৫)কে নারায়ণগঞ্জের বরফকল এলাকা হইতে গ্রেফতার করা হয়।

নারায়ণগঞ্জ জেলা সি.আই.ডি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার বরফকল এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। উক্ত অভিযানে সিদ্ধিরগঞ্জ থানার দায়ের করা মাদক মামলার এজহার নামীয় পলাতক আসামী মানিক কুমিল্লা জেলার মেঘনা থানার চালিভাঙ্গা গ্রামের নান্নু মিয়ার ছেলে।

নারায়ণগঞ্জ জেলা সিআইডি পুলিশ জানায় বৃস্পতিবার ২ জুলাই, উক্ত আসামী পূর্বে গ্রেফতারকৃত- রিপন ও নুর আমিন দ্বয়ের নিকট থেকে নীল রংয়ের ছোট পলিথিন প্যাকেটে ভর্তি ১০০০(এক হাজার) পিচ করিয়া দুইজনের কাছে মোট ২০০০(দুই হাজার) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা সি.আই.ডি পুলিশ। রিপন ও নুর আমিন দ্বয়ের সাথে একত্রে দীর্ঘদিন যাবৎ চোরাই পথে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার ও কুমিল্লাসহ সীমান্তবর্তী এলাকা হতে এনে সিন্ডিকেটের মাধ্যমে ঢাকা ও নারায়ণগঞ্জসহ আশেপাশে বিক্রয় করে আসছে বলে জানা গেছে।গোপন সংবাদের ভিত্তিতে বৃস্পতিবার ২ জুলাই বেলা ৩ ঘটিকা সময় সিদ্ধিরগঞ্জ থানাধীণ শিমরাইলস্থ সড়ক ও জনপথ অফিসের গেট সংলগ্ন মহাসড়কের বাম পাশে রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে তল্লাশী করে অভিযান পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা সি.আই.ডি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us