মাদক ব্যবসায়ীদের সঙ্গে জন-প্রতিনিধিদের চলাফেরা বন্ধ করতে হবে : ডিসি জসিম উদ্দিন

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, ৩০ লাখ শহীদের আত্মত্যাগ ধুলিসাৎ হয়ে যাবে শুধুমাত্র মাদকের জন্য। মাদক ব্যবসায়ীদের সঙ্গে জন-প্রতিনিধিদের চলাফেরা বন্ধ করতে হবে। আপনারা মাদক প্রতিরোধ কমিটি করবেন। পরিবারকে সময় দিতে হবে। তাহলে মাদক সেবীর সংখ্যা কমে আসবে। বাল্যবিবাহ প্রতিরোধ করতে হবে।

আড়াইহাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটিরিয়ামে মঙ্গলবার (২১ জানুয়ারি) ১০টায় উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি)এর আওতায় প্রশিক্ষণ ও আলোচনা সভায় সভাপতিত্বের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবু। এসময় আরো উপস্থিত ছিলেন, ইউএনও সোহাগ হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সায়মা আফরোজ ইভা, এ্যাসিল্যান্ড উজ্জ্বল হোসেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী মুহাম্মদ নাশির উদ্দিন, আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম, স্থানীয় পৌরসভার মেয়র, ইউপি চেয়ারম্যান, কাউন্সিলর, ইউপি সদস্য, সংরক্ষিত আসনের সদস্য, সাংবাদিক, নিকাহ্ রেজিষ্ট্রার, ইমাম ও গন্যমান্য ব্যক্তিরা। এ সময় বাল্যবিবাহ, যৌতুক, নারী নির্যাতন, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক প্রশিক্ষণ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares
Tagged
আলোকিত শীতলক্ষ্যা
পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।
https://alokitoshitalakha.com

Leave a Reply

Your email address will not be published.