মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জের জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম মুক্তিযোদ্ধা সদস্যদের উদ্দেশ্য করে বলেন, মুক্তিযুদ্ধ এখনো শেষ হয় নাই। মুক্তিযুদ্ধ এখনো চলমান রয়েছে। মুখোমুখি যুদ্ধ না থাকলেও দেশকে বাঁচিয়ে রাখার যুদ্ধ এখনো চলমান। বাঙালি জাতির ভবিষ্যতের আরো উন্নয়ন করতে হবে।

বাংলাদেশের উন্নয়ন হলেও এখনো কিছু চ্যালেঞ্জ রয়েছে। চ্যালেঞ্জ হলো মাদক আর জঙ্গিবাদ। যখন সম্মুখে কেউ পরাজিত হয় তখন বাহির থেকে ক্ষতি করার চেষ্টা করে। তাই আপনারা মুক্তিযুদ্ধের সময় যারা পথ দেখিয়েছিলেন তারা আবার আলোকবর্তিকা নিয়ে পুনরায় আবার পথ দেখাবেন। মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান তিনি এসব কথা বলেন।

সোমবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে যোদ্ধাহত ছয় পুলিশ সদস্য ও তার পরিবারদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধাদের ভাতা ৩ গুন করা হয়েছে। পুলিশ সদস্য যারা মুক্তিযুদ্ধ করেছে তার কৃতিত্ব অনেক পরে হলেও তারা পেয়েছে। পুলিশ বাহিনীর ১৩০০ সদস্য মুক্তিযুদ্ধের শহীদ হয়েছেন। আর সেই সময়ের পুলিশের এক তৃতীয়াংশ সদস্য বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে চাকুরি ইস্তফা দিয়ে মুক্তিযুদ্ধে চলে আসছিল। দুর্ভাগ্যক্রমে ইতিহাসের কোথাও পুলিশ বাহিনীর ভূমিকা সেই ভাবে উল্লেখ করে নাই।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (ক’সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, সহকারী সুপার (গ’সার্কেল) মোঃ মাহিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, পুলিশ পরিদর্শক (ট্রাফিক প্রশাসন) মোল্লা তাসলিম হোসেন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.