মহানগর যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন করা হয়েছে। ৪০০টি বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা। উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু।

রবিববার (২১জুন) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

শাহাদাত হোসেন সাজনু জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে মাসব্যাপী সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচী শুরু হয়েছে। এরই অংশ হিসেবে মহানগর যুবলীগের নেতৃবৃন্দরা ২৭টি ওয়ার্ডের ৪০০টি বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছে চারা রোপন করবে। পাশাপাশি প্রতিটি ওয়ার্ডের নেতা-কর্মীদের জনপ্রতি ৩টি গাছ লাগানো অনুরোধ জানাচ্ছি।

বৃক্ষরোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন- মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, এনসিসি ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২নং ওয়ার্ড সভাপতি আলহাজ্ব সেলিম খান, ১৩নং ওয়ার্ড সভাপতি শাহজালাল প্রধান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৪নং ওয়ার্ড সভাপতি হাজী শামসুল আলম, ১৬নং ওয়ার্ড সভাপতি মোতাহার হোসেন ও সাধারণ সম্পাদক হাজী কাইউম পারভেজ, ১৭নং ওয়ার্ড সভাপতি মোঃ আসাদ উল্লাহ ও সাধারণ সম্পাদক মামুন ভুইয়া, ১৮নং ওয়ার্ড সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান, যুবলীগ নেতা গোলাম শরীফ, রতন প্রধান, মোঃ মানিক ও মোঃ রিয়েলসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.