মন্ত্রণালয়ে, মন্ত্রী গাজী, এমপি শামীম ও বাবু-জাতীয় শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে ২০১৯-২০২০ অর্থ বছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অফিস কক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

এসময় গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক শামীম ওসমান এবং নজরুল ইসলাম বাবুর সাথে কুশল বিনিময় করেন। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে জাতীয় শুদ্ধাচার পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে নারায়ণগঞ্জে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের তিন সাংসদকে এই প্রথম মন্ত্রণালয়ে এক সঙ্গে দেখা গেলো। দলীয় এবং বিভিন্ন অনুষ্ঠানে মাঝে মাঝে তাদের এক সঙ্গে দেখা গেলেও এর আগে কোনো মন্ত্রণালয়ে তারা এক সঙ্গে হয়েছেন কিনা সে সম্পর্কে জানা যায়নি। নারায়ণগঞ্জ জেলার উন্নয়নে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।