ভালো মানুষ নিয়েই সবসময় ভালো কাজ করতে হবে.. এমপি শামীম ওসমান

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে সুমিলপাড়া (আইলপাড়া) জামে মসজিদ ও যুব সমাজের উদ্যোগে ওয়াজ মাহফিলের আয়োজনে সংক্ষিপ্ত এক বক্তব্যে একেএম শামীম ওসমান বলেন, ভণ্ডামী করতে আমি ওয়াজ মাহফিলে আসিনি। আমি ওয়াজে আসি আল্লাহকে পাওয়ার আশায়। মহান আল্লাহ পবিত্র কুরআনে বলেছেন, মানুষকে রাজিখুশি করতে পারলে, আল্লাহ খুশি হন। তাই মানবসেবার মাধ্যমে আমি আল্লাহকে পেতে চাই। মানুষের ভালবাসা পেতে চাই।সমাজের মন্দ মানুষগুলো আগায়ে যাচ্ছে আর ভালো মানুষগুলো পিছিয়ে যাচ্ছে বলে মন্তব্য করে সাংসদ শামীম ওসমান বলেন, কে কোন দল করে সেটা বড় কথা না। তার থেকেও বড় কথা হচ্ছে কে ভালো মানুষ কে খারাপ মানুষ। ভালো মানুষ ছাড়া ভালো কাজ হয় না। ভালো মানুষ নিয়েই সবসময় ভালো কাজ করতে হবে।

বৃহস্পতিবার ১৩ ফেব্রুয়ারি রাতে নাসিক ৬নং ওয়ার্ডে আইলপাড়া জামে মসজিদ ও যুব সমাজের উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথি শামীম ওসমান বক্তব্যে একথা বলেন।

নাসিক প্যানেল মেয়র-২, কাউন্সিলর ৬নং ওয়ার্ড, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতির সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্হিত ছিলেন, আলহাজ্ব মো: কাদির মেম্বার, আলহাজ্ব মো:ফিরোজ আহম্মেদ, আলহাজ্ব মো:মনির হোসেন, আলহাজ্ব দেলোয়ার হোসেন সরদার, হোসেন আলম মেম্বার, হাজী মো: মাহবুবুর রহমান, আলহাজ্ব মো: হাজী মো: মানিক মাস্টার, আশরাফ উদ্দীন, মো: নুরুজ্জামান প্রমূখ।

এসময় প্রধান বক্তা হিসেবে ওয়াজ নসিহত করেন, অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ।##

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.